Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেষ পর্যন্ত পরিচালনায় ইমরান খান?

| প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নায়কোচিত অবয়ব, অভিনয়ে দক্ষতা মামা আমির খানের সমর্থন কী নেই ইমরান খানের? এরপরও তার প্রজন্মের অন্য অভিনেতার মতো যেন তার হাতে সাফল্য সেভাবে ধরা দেয়নি। সেই ১৯৮৮ সালে ‘কেয়ামত সে কেয়ামত তক’ চলচ্চিত্রে নায়ক আমিরের শিশুবেলার ভূমিকায় অভিনয় দিয়ে শুরু করে ‘জানে তু না জানে ইয়া’ (২০০৮), ‘দিল্লি বেলি’ (২০১১), ‘মেরে ব্রাদার কি দুলহান’ (২০১১) এবং ‘মাত্রু কি বিজলি কা মান্ডোলা’ (২০১৩) চলচ্চিত্রগুলোতে তিনি প্রশংসিত অভিনয় করেছেন। তার শেষ ফিল্ম ‘কাট্টি বাট্টি’ মুক্তি পেয়েছে ২০১৫ তে; শেষ ফিল্মটি বেশি সুবিধা করতে পারেনি। সবচেয়ে বড় কথা তার হাতে এখন কোনও ফিল্মও নেই।
সর্বশেষ এক প্রতিবেদন থেকে জানা গেছে ইমরান এখন পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে চাইছেন। সূত্র জানিয়েছে এক সময়কার হেয়ার স্টাইলিস্ট এবং বর্তমানে কাহিনীকার আয়েশা দিভিত্রের সঙ্গে তিনি একটি চিত্রনাট্য নিয়ে কাজ করছেন। আয়েশা শাকুন বাত্রার সঙ্গে ‘কাপুর অ্যান্ড সন্স (সিন্স নাইন্টিন টোয়েন্টিওয়ান)’ চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখে একাধিক পুরস্কার পেয়েছেন।
আয়েশা ইমরান অভিনীত ‘জানে তু না জানে ইয়া’ এবং ‘মেরে ব্রাদার কি দুলহান’ ফিল্ম দুটির হেয়ারস্টাইলিস্ট ছিলেন। প্রতিবেদনে আরও উল্লেখ করা হয়েছে ইমরান স্বপরিচালিত চলচ্চিত্রটিতে অভিনয় করবেন না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ