Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আল্লাহ ও রাসূলের নির্দেশনার বাইরে মুক্তি মিলবে না-আল্লামা শাহ্ আহমদ শফী

| প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির, হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা শাহ্ আহমদ শফী বলেছেন, আমাদের সকলকে ইসলামের মূল আকিদার ওপর প্রতিষ্ঠিত থাকতে হবে। নামাজের প্রতি যতœশীল হতে হবে। কোনো ভন্ডপীরের দারস্থ হয়ে ঈমানহারা হওয়া যাবে না। তিনি আরো বলেন, ঈমান ঠিক রাখার জন্য রাসূলের তরিকা অনুসরণ করতে হবে। সম্প্রতি চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার চাপাতলী মাদানীয়া দারুল উলূম মাদ্রাসার উদ্যোগে আয়োজিত শানে রেসালাত সম্মেলন ও দোয়ার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, যারা সমাজ ও দেশের কর্ণধার, তাদেরকে দায়িত্বের ব্যাপারে কঠিন প্রশ্নের সম্মুখীন হতে হবে। সুতরাং তারা ক্ষমতার মোহে পড়ে মহান ¯্রষ্টা আল্লাহর বিধান এবং রাসূলের আদর্শের কথা যেন ভুলে না যান।
আরজাবাদ মাদ্রাসার সিনিয়র মুহাদ্দিস মাওলানা মুহাম্মদ তৈয়্যবের সভাপতিত্বে ও হাফেজ মাওলানা শরিফুল ইসলাম এবং মুফতি আরিফ বিল্লাহ কাসেমীর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে আলোচনা করেন বায়তুল মোহাররম জামে মসজিদের খতিব মাওলানা আনোয়ার হোসাইন। ফরিদাবাদ মাদ্রাসার মুহতামিম ও বেফাক মহাসচিব মাওলানা আব্দুল কুদ্দুস, উজানীর পীর মাওলানা ফজলে এলাহী, মাওলানা আশেকে এলাহী, নতুনবাগ মাদ্রাসার মুহতামিম মাওলানা গোলাম মহিউদ্দিন ইকরাম, আরজাবাদ মাদ্রাসার নায়েবে মুহতামিম মাওলানা বাহাউদ্দীন জাকারিয়া, উজানী মাদ্রাসার মুহতামিম মাওলানা মাহবুব এলাহী, মনপুরা ইসলামিয়া ফাযিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা আব্দুল হাই, হাজীগঞ্জ বড় মসজিদের খতিব মুফতি আব্দুর রউফসহ দেশের শীর্ষস্থানীয় ওলামায়ে কেরামগণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শফী

১৯ সেপ্টেম্বর, ২০২১
২৬ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ