Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুই স্থানে ইয়াবা ও গাঁজসহ আটক ২

| প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : মোরেলগঞ্জে ২ কেজি গাঁজা ও কোটালীপাড়ায় ইয়াবাসহ ২ জনকে আটক করেছে পুলিশ। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
মোরেলগঞ্জ (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা জানান, মোরেলগঞ্জে ২ কেজি গাঁজাসহ শাহিন খান কালু (৩০) ও রিপন চৌকিদার(১৭) নামে দুই যুবককে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে মোরেলগঞ্জ থানা পুলিশ গতকাল বুধবার ভোরে স্টিলব্রিজ এলাকা থেকে এদের আটক করে। আটক কালু যশোরের কচুয়া গ্রামের কাদের খানের ছেলে এবং রিপন মোরেলগঞ্জের নিকারি পাড়ার বাদশা চৌকিদারের ছেলে। মোলেগঞ্জ থানার ওসি রাশেদুল আলম জানান, ঢাকা থেকে শরণখোলাগামী ফাল্গুনী পরিবহনে গাঁজার একটি চালান যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল টহলে থাকে। ভোর ৫টার দিকে স্টিলব্রিজের কাছে গাড়ি থেকে নেমে গাঁজা নিয়ে রিপনের মোটরসাইকেলে ওঠে কালু। এ সময় এএসআই খায়রুল ইসলাম কালু ও রিপনকে আটক করে তাদের কাছ থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে।
কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান,  কোটালীপাড়ায় ইয়াবাসহ হাসিব মাহমুদ (২৯) নামে এক বিজিপি সদস্যকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার কোটালীপাড়া থানায় এসআই রনি কুমার সাহা, এসআই সাহাদত হোসেন ও এএসআই গফুর অভিযান চালিয়ে সিকির বাজার এলাকা থেকে তাকে আটক করে। এ সময় তার কাছ থেকে ১৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পুলিশ জানায়, আটককৃত হাসিব বাংলাদেশ বর্ডার গার্ড বিজিপির সদস্য ও উপজেলার সিকির বাজার এলাকার আঃ হক ওরফে হক মহরীর ছেলে। তার বিরুদ্ধে কোটালীপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ