Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেঈমান মীর জাফররা শেখ হাসিনাকে হত্যার গভীর ষড়যন্ত্র করছে -শামীম ওসমান এমপি

| প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের আলোচিত সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধুর নেতৃত্বে এদেশ স্বাধীন হয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল, ক্ষুধা ও দারিদ্রমুক্ত স্বনির্ভর বাংলাদেশ গড়ে তোলার। এ লক্ষ্যে তিনি কাজ করে যাচ্ছিলেন। মুক্তিযুদ্ধ চলাকালে পাক হানাদার বাহিনী বঙ্গবন্ধুকে হত্যা করার সাহস পায়নি। স্বাধীনতার সাড়ে তিন বছরের মাথায় বেঈমান মীর জাফররা বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে হত্যা করেছে। তারই সুযোগ্য কন্যা দেশরতœ শেখ হাসিনা বর্তমানে দেশ পরিচালনা করছে। বেঈমান মীর জাফররা বসে নেই। তারা শেখ হাসিনাকে হত্যার গভীর ষড়যন্ত্র করছে। তিনি বলেন, শেখ হাসিনা আল্লাহকে ভালবাসেন, দেশ ও দেশের মানুষকে ভালবাসেন। বিএনপি জামাত যতই ষড়যন্ত্র করুক না কেন? শেখ হাসিনার উপর সাধারণ মানুষের দোয়া ও ভালবাসা রয়েছে। আল্লাহর অশেষ রহমতে তার কোন ক্ষতি হবে না, ইন্শাল্লাহ্। তিনি যুবলীগকে তৃণমূল পর্যায়ে আরো বেশী সু-সংগঠিত ও শক্তিশালী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার উদাত্ত আহ্বান জানান। তিনি গতকাল বুধবার বিকালে স্থানীয় শহীদ মিনার প্রাঙ্গণে নব-গঠিত নেত্রকোনা জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির উদ্যোগে বিশাল কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।  
জেলা যুবলীগের আহ্বায়ক মাসুদ খান জনি’র সভাপতিত্বে কর্মী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদি, আওয়ামীলীগ নেতা সামছুল কবীর খান, জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক নূর খান মিঠু, জেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান খান নোমান, জেলা কৃষকলীগের সভাপতি কেশব রঞ্জন সরকার, কেন্দ্রীয় যুবলীগের সদস্য বিদ্যুৎ চন্দ্র পাল ও কুন্তল সরকার প্রমূখ। কর্মী সভায় জেলার ১০ উপজেলার যুবলীগের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ