Inqilab Logo

ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

স্কুলছাত্রদের ‘পদ্মাসেতুতে’ উপজেলা চেয়ারম্যান: হাইমচরে ধাওয়া-পাল্টা ধাওয়া

চাঁদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৭, ৩:১৩ পিএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরের হাইমচরে স্কুল শিক্ষার্থীদের তৈরি ‘পদ্মাসেতু’র ওপর দিয়ে হাঁটার ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে ওই এলাকায়। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীর সমর্থকরা তার পক্ষে মানববন্ধনের প্রস্তুতি নেয়। এ সময় আওয়ামী লীগের একাংশ ও বিএনপি সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় উপজেলা আওয়ামী লীগের অফিসে হামলা চালানো হয় বলেও অভিযোগ উঠেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, হাইমচর থানা রোডে মানববন্ধন করতে রওয়ানা হন নূর হোসেন পাটওয়ারীর সমর্থকরা। এ সময় পথে থাকা সাবেক উপজেলা চেয়ারম্যান শাজাহান মিয়া তাদের উদ্দেশে বিভিন্ন মন্তব্য করেন। এ সময় উপজেলা চেয়ারম্যান সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আওয়ামী লীগ নেতা শাহজাহান মিয়া ও বিএনপি নেতা জলিল মাস্টারের নেতৃত্বে কিছু লোক লাঠিসোটা নিয়ে এগিয়ে আসলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে নূর হোসেন সমর্থকরা উপজেলা সদরের আওয়ামী লীগ অফিসের সামনে এসে অবস্থান নেন। কিছুক্ষণ পর ওই পক্ষ সেখানে গিয়ে তাদের ধাওয়া দেয়, পরে শুরু হয় পাল্টা ধাওয়া।

এক পর্যায়ে নূর হোসেন পাটওয়ারীর সমর্থকরা আওয়ামী লীগ অফিস ছেড়ে যেতে বাধ্য হন বলেও জানান প্রত্যক্ষদর্শীরা। এ সময় আওয়ামী লীগের একাংশ ও বিএনপি নেতার নেতৃত্বে আওয়ামী লীগ অফিসে ঢুকে আসবাবপত্র ভাঙচুর করারও অভিযোগ উঠেছে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।



 

Show all comments
  • nizam uddin (dhali). ২ ফেব্রুয়ারি, ২০১৭, ৪:৩০ পিএম says : 0
    vai potom daklam.jamon kuse tamon sajo.ai onustany ja jamon pary sajy.amar kata hosy ato kisu takty.birig banano ke dorkar.oti utsaheto .to toi rongito.brig jokon bani sy ?akto hati ar veti astor daksy.dos ke.?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ