Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ হ্যাটট্রিক করবে- একেএম এনামুল হক শামীম

| প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম দলের তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, দলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হলে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ বিজয়ের হ্যাটট্রিক করবে। হ্যাটট্রিক করেই টানা তৃতীয়বার ক্ষমতায় যাবে।
গতকাল সকালে ধানমন্ডিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের ও জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা সৌজন্য সাক্ষাৎ করতে গেলে তিনি এসব কথা বলেন।
এনামুল হক শামীম বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে। উন্নয়নে বাংলাদেশ এখন বিশ্বের বিস্ময়। এই মুহূর্তে শেখ হাসিনা শুধু বাংলাদেশেই নয়, বিশ্বের অন্যতম জনপ্রিয় নেত্রী ও উন্নয়নের রূপকার। নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে পৃথিবীর কোন শক্তি নেই আওয়ামী লীগকে পরাজিত করতে পারে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলাদেশ এবং শেখ হাসিনা ঘোষিত মধ্যম আয়ের দেশ গড়তে দলের প্রত্যেক নেতাকর্মীদের যার যার অবস্থান থেকে কাজ করতে হবে। বিগত আট বছরে সরকারের সাফল্য, অর্জন ও প্রাপ্তিগুলো জনগণকে জানাতে হবে।  
চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত এ সাংগঠনিক সম্পাদক বলেন, তৃণমূলই আওয়ামী লীগের প্রাণ। যখনই তৃণমূল আওয়ামী লীগ ঐক্যবদ্ধ হয়, তখনই আমাদের বিজয় আসে। আগামী নির্বাচনেও ঐক্যবদ্ধ থেকে দলকে টানা তৃতীয়বারের মতো ক্ষমতায় আনতে হবে।
জেলা পরিষদ চেয়ারম্যান আবু তাহেরের সঙ্গে সাবেক এমপি অ্যাডভোকেট শাহ আলম, জেলা আ’লীগের সহসভাপতি তাজ মোহাম্মদ ইয়াসিন, সাবেক মেয়র হেলাল উদ্দিন, কামরুজ্জামান আনছারি, সাবেক ছাত্রনেতা শাহাজাদা মহিউদ্দিন, জহির শিকদার প্রমুখ মতবিনিময়ে উপস্থিত ছিলেন।




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ