Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সার্চ কমিটি সম্পর্কে জনগণ নয়, বিএনপি বিভ্রান্ত -নৌপরিবহন মন্ত্রী

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৭, ৩:৫০ পিএম

মাদারীপুর জেলা সংবাদদাতা : সার্চ কমিটি সম্পর্কে জনগণ নয়, বরং বিএনপি বিভ্রান্ত বলে মন্তব্য করেছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান।

আজ শুক্রবার সকালে মাদারীপুরে ইউআই সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষক-অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

নৌপরিবহন মন্ত্রী বলেন, সার্চ কমিটি পুরোটাই জনগণের প্রত্যাশা পূরণ করেছে। কিন্তু বিএনপির প্রত্যাশা পূরণ করতে পারেনি। এতে বিএনপি হতাশ ও ক্ষুব্ধ। জনগণ চায় গ্রহণযোগ্য একটি নির্বাচন কমিশন। সেই নির্বাচন কমিশন গঠনের জন্য সার্চ কমিটি যে নাম দেবে, সেটা থেকে রাষ্ট্রপতি নির্বাচন কমিশন গঠন করবেন।

আগামী জাতীয় নির্বাচনে বিএনপিকে অংশগ্রহণ করতে হবে উল্লেখ্য করে শাজাহান খান বলেন, সার্চ কমিটি নিয়ে বিএনপি বিভ্রান্তি সৃষ্টি করার জন্য অপপ্রচার চালাচ্ছে, তাতে তারাই ক্ষতিগ্রস্ত হবে। বিএনপির উচিৎ রাষ্ট্রপতি যে নির্বাচন কমিশন গঠন করবে সেটা মেনে নেয়া।

এ সময় উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক মো. কামাল উদ্দিন বিশ্বাস, জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ