Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুবসমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে বেশি করে খেলাধুলার ব্যবস্থা করতে হবে -নসরুল হামিদ বিপু

| প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, যুবসমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতের হলে বেশি করে খেলাধুলার ব্যবস্থা করতে হবে। মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার যথেষ্ট ভূমিকা রয়েছে। কাজেই কেরানীগঞ্জে যেন খেলার মাঠের কোন অভাব না থাকে সে ব্যবস্থা আমরা করতে চাই। তিনি বলেন, কেরানীগঞ্জে আজ অধ্যাপক হামিদুর রহমান ক্রিকেট স্টেডিয়ামের উদ্বোধন হলো। আগামীতে কেরানীগঞ্জে আমরা ক্রিকেট একাডেমী করবো। সেখানে মেয়েদেরও টিম থাকবে। এসব টিম থেকে মোহাম্মদ রফিকের মতো জাতীয় দলের খেলোয়াড় তৈরি হবে। মন্ত্রী আরো বলেন, ইতোমধ্যেই আমরা ইনডোর টেবিল টেনিসের ব্যবস্থা করেছি যা পর্যায়ক্রমে ১২টি ইউনিয়নেই করা হবে। খেলাধুলার জন্য আমরা কারো বাধা মানবো না। যেখানে মাঠ সেখানেই খেলা এ সেøাগানকে আমরা ধরে রাখতে চাই। কেরানীগঞ্জে সকল সরকারী খাল উদ্ধার হবে। খালের পাড়ে কোন অবৈধ স্থাপনা থাকলে তা দ্রæত ভেঙে ফেলার কাজ শুরু করা হবে। তিনি গতকাল (শুক্রবার) সকালে তেঘরিয়া ইউনিয়নের বেয়ারা এলাকায় নবনির্মিত অধ্যাপক হামিদুর রহমান ক্রিকেট স্টেডিয়ামের শুভ উদ্বোধন এবং ওই স্টেডিয়ামে কেরানীগঞ্জ উপজেলা ক্রীড়াসংস্থা আয়োজিত কেরানীগঞ্জ টি-২০ প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
কেরানীগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামানের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি ছিলেন কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহŸায়ক ও উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের গ্রাউন্টস কমিটির চেয়ারম্যান এবং একই বোর্ডের পরিচালক মো. হানিফ ভুইয়া। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-সহকারী কমিশনা (ভূমি) দক্ষিণ কেরানীগঞ্জ সার্কেল রাজস্ব শিউলী রহমান তিন্নী, তেঘরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ জজ মিয়া, সাবেক জাতীয় দলের ক্রিকেটার মোহাম্মদ রফিখ, জাতীয় দলের ক্রিকেটার আরিফুল ইসলাম, কেরানীগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও ঢাকা জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক জাকির আহমেদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিপু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ