Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাওনের সাথে বিয়ে হয়েছিল চিত্রনায়িকা মাহির

পুলিশের প্রতিবেদন

| প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বিনোদন ডেস্ক: চিত্রনায়িকা শারমিন আক্তার নিপার (মাহিয়া মাহি) সাথে শাহরিয়ার ইসলাম শাওনের বিয়ে হয়েছিল, এমন তথ্য উঠে এসেছে পুলিশের চূড়ান্ত প্রতিবেদনে। মামলা থেকে শাওনকে অব্যাহতিও দেয়া হয়েছে। গত বৃহস্পতিবার ঢাকার সিএমএম আদালতের সংশ্লিষ্ট জিআর শাখায় চ‚ড়ান্ত প্রতিবেদনটি দাখিল করেন তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের উপ-পরিদর্শক সোহরাব মিয়া। প্রতিবেদনে বলা হয়, চিত্রনায়িকা শারমিন আক্তার নিপার (মাহিয়া মাহি) সাথে শাহরিয়ার ইসলাম শাওনের বিয়ে হয়। তারা দুজন কিছুদিন সংসারও করেছিলেন। প্রতিবেদনে আরো উল্লেখ করা হয়, ২০১৫ সালের ১৫ মে তারিখে মাহির সাথে শাওনের বিয়ে হয়। যা রয়েছে বাড্ডার কাজী সালাহউদ্দিনের ভলিউম নং ১৮৬/১৫ পৃষ্ঠা ৬৫। তদন্তে এই বিয়ের বিষয়ে সত্যতা পাওয়া গেছে। প্রতিবেদনে বলা হয়, বিবাহের এক মাস পর মাহির চলচ্চিত্রে কাজ করা নিয়ে শাওন বিবাদে জড়িয়ে পড়েন। পরে তারা আলাদা থাকা শুরু করেন। পরবর্তীতে উভয় পরিবারের মধ্যস্থতায় তাদের ডিভোর্স হয়। বিয়ের বিরুদ্ধে মামলায় মাহি কোনো সাক্ষী উপস্থাপন করতে পারেননি। তাই তথ্যগত ভুলের কারণে এ মামলার দায় থেকে শাওনকে অব্যাহতি প্রদানের আবেদন করেছে পুলিশ। উল্লেখ্য, গত বছরের ২৭ মে চিত্রনায়িকা মহিয়া মাহি রাজধানীর উত্তরা পশ্চিম থানায় হাজির হয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে শাহরিয়ার ইসলাম শাওনের বিরুদ্ধে মামলা করেন। তিনি মামলার এজাহারে উল্লেখ করেন, আমার পূর্বপরিচিত (বন্ধু) শাহরিয়ার ইসলাম শাওন তার কাছে থাকা আমাদের কিছু অন্তরঙ্গ স্থিরচিত্র কয়েকটি আনলাইন ও ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে দিয়েছেন। এ বিষয় তার সাথে তার বন্ধু হাসান, আল-আমিন, খালাতো ভাই রেজওয়ান জড়িত রয়েছে বলে আমার ধারণা। গত ২৫ মে আমার অন্যত্র বিবাহ হয়। আমাদের দাম্পত্য সম্পর্ক নষ্ট করার জন্য এবং সামাজিকভাবে আমাকে হেয় করার জন্য এসব কাজ করেছেন শাওন। মাহির অভিযোগের প্রেক্ষিতে ২৮ মে শাওনকে গ্রেফতার করে পুলিশ। এরপর তাকে দুদিনের রিমান্ড দেন ঢাকা মহানগর হাকিম আদালত। রিমান্ড শেষে ৩১ মে তাকে কারাগারে পাঠান আদালত। ১৬ জুন বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক কে এম সামছুল আলম শাওনকে জামিন দেন। অন্যদিকে গত বছরের ২৫ মে সিলেটের দক্ষিণ সুরমার কদমতলী এলাকার ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে মাহির বিয়ে হয়। তারপরই ফেসবুকে প্রকাশ হয় শাওন ও মাহির বিয়ের ছবি।



 

Show all comments
  • Monir ৫ ফেব্রুয়ারি, ২০১৭, ১০:৩৩ এএম says : 0
    এখন মাহিকে গ্রেফতার করে দৃষ্টান্ত মুলক শাস্তি দিতে হবে, সত্যকে অাড়াল করে নিরপরাধ ছেলে শাওন কে হয়রানি করার জন্য, অার অামি সরকারের কাছে অনুরূদ করবো, বর্তমানে নারী নির্যাতন অাইনের অপব্যবহার করে নারীরা অযথা পুরুষদের হয়রানি করছে। তাই নারী নির্যাতন অাইনের মত অনুরুপ পুরুষ নির্যাতন অাইন করার জন্য জোর দাবী জানাচ্ছি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ