Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫, ১০ মুহাররাম ১৪৪০ হিজরী‌

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির টোব্যাকো কন্ট্রোল অ্যান্ড রিসার্চ সেল’র সংবাদ সম্মেলন

| প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির টোব্যাকো কন্ট্রোল অ্যান্ড রিসার্চ সেল (টিসিআরসি) আয়োজিত ‘তামাকজাতদ্রব্যের মোড়কে সচিত্র স্বাস্থ্য সতর্কবাণী বাস্তবায়ন : বর্তমান অবস্থা’Ñ শীর্ষক এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা ম-লীর সদস্য ও নাটাবের সভাপতি মোজাফ্ফর হোসেন পল্টু। উপস্থিত ছিলেন ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির টোব্যাকো অ্যান্ড রিসার্চ সেলের সভাপতি ও অত্র ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, জাতীয় ক্যান্সার ইনস্টিটিউটের ইপিডিমিওলজি বিভাগের বিভাগীয় প্রধান হাবিবুল্লাহ তালুকদার রাসকিন, আন্তর্জাতিক সংস্থা দি ইউনিয়নের কারিগরিক পরামর্শক সৈয়দ মাহবুবুল আলম, বাংলাদেশ তামাকবিরোধী জোটের মুখপত্র ‘সমস্বর’-এর নির্বাহী সম্পাদক আমিনুল ইসলাম সুজন, প্রত্যাশা মাদকবিরোধী সংগঠনের সেক্রেটারি জেনারেল হেলাল আহমেদ, ওয়ার্ক ফর এ বেটার বাংলাদেশ  ট্রাস্টের কর্মসূচি ব্যবস্থাপক সৈয়দা অনন্যা রহমান প্রমুখ।
সংবাদ সম্মেলনে দেশের ১৩টি জেলার তামাকজাতদ্রব্যের মোড়কে সচিত্র স্বাস্থ্য সতর্কবাণী বাস্তবায়ন সম্পর্কে গবেষণাপত্র পাঠ করা হয়। গবেষণাপত্রটি পাঠ করেন ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির টিসিআরসি’র গবেষণা সহকারী ফারহানা জামান লিজা।
ষ শিক্ষাঙ্গন ডেস্ক



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।