Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় পুলিশকে লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি

| প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ধরতে গিয়ে  চা দোকানি গুলিবিদ্ধ
স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া : কুষ্টিয়ার কুমারখালীতে পুলিশ সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়েছে সন্ত্রাসীরা। এসময় এক সন্ত্রাসীকে আটকাতে গিয়ে গুলিবিদ্ধ হয়েছেন তাসির আহমেদ (৩৮) নামে এক চা দোকানি। সন্ত্রাসীরা পালানোর সময় একটি নম্বরবিহীন মোটর সাইকেল ফেলে গেছে। গতকাল রোববার বিকেল ৫টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী সড়কে উপজেলার কাজীপাড়া মোড় এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ তাসির আহমেদ কাজীপাড়া এলাকার মৃত মোজাম্মেল হকের ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, কুমারখালী-রাজবাড়ী মহাসড়ক হয়ে কালো রং-এর হান্ড্রেড সিসি বাজাজ ডিসকভারি মোটরসাইকেলে যোগে এক যুবক কুমারখালী শহরের দিকে যাচ্ছিল। চড়াইকোল রেলগেট এলাকায় কুমারখালী পুলিশের একটি টহল টিম তার গতিরোধ করার চেষ্টা করে। এসময় ওই যুবক পুলিশি বাধা উপেক্ষা করে এগিয়ে গেলে এক পুলিশ সদস্য মোটরসাইকেল নিয়ে তাকে ধাওয়া দেয়। কাজীপাড়া মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে যুবকটি পড়ে গেলে পুলিশ চোর চোর বলে চিৎকার করে। চিৎকার শুনে ওই যুবক পিস্তল বের করে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এই ঘটনা দেখে স্থানীয়রা যুবককে বাধা দিতে গেলে সে তাদের লক্ষ্য করে আরেক রাউন্ড গুলি ছোড়ে। গুলিবিদ্ধ হয় চায়ের দোকানদার তাসিন। এসময় ফিল্মি স্টাইলে পিছন দিক থেকে আরেকটি মোটরসাইকেল যোগে দুই যুবক ঘটনাস্থলে উপস্থিত হয়ে গুলি ছোড়া যুবককে তুলে নিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা আহত তাসিনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। গুলিবিদ্ধ তাসির আহমেদকে প্রথমে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়।
কুষ্টিয়া জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক রুমন জানান, শরীরের পিছন দিক থেকে গুলি লেগেছে। অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। তাকে অপারেশন থিয়েটারে নেয়া হয়েছে।    
কুমারখালী থানার ওসি জিয়াউর রহমান বলেন, গুলি বর্ষণকারীদের বয়স ২৫ থেকে ৩০ বছরের মধ্যে। তারা কোনো সন্ত্রাসী দলের সদস্য বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে।
তিনি বলেন, সন্ত্রাসীরা একটি রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেল ফেলে গেছে। তাদের খুঁজে বের করতে ইতিমধ্যে পুলিশের একাধিক টিম কাজ শুরু করেছে। এছাড়া ঘটনার সময় দুই পুলিশ সদস্য নিরস্ত্র অবস্থায় ছিলেন বলে ওসি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ