Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাওলানা এম এ মান্নান (রহ:)-এর ঈসালে সাওয়াব মাহফিল আজ

| প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সাবেক সভাপতি, সাবেক ধর্ম ও ত্রাণমন্ত্রী, মসজিদে গাউসুল আজম কমপ্লেক্স ও দৈনিক ইনকিলাবের প্রতিষ্ঠাতা মাওলানা এম এ মান্নান (রহ:)-এর স্মরণে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনে আলোচনা ও ঈছালে সাওয়াব মাহফিল আজ সোমবার ১০টায় ঢাকা মহানগরী জমিয়াতুল মোদার্রেছীনের উদ্যোগে মহানগরীর সকলপর্যায়ের শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারীদের নিয়ে আলোচনা সভা, ঈছালে সাওয়াব ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
মাহফিলে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি আলহাজ এ এম এম বাহাউদ্দীন এবং উচ্চপর্যায়ের কেন্দ্রীয় নেতৃবৃন্দ। আলোচনা সভা ও ঈছালে সাওয়াব মাহফিলে সভাপতিত্ব করবেন, দারুন্নাজাত ছিদ্দিকীয়া কামিল মাদরাসার অধ্যক্ষ ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন ঢাকা মহানগরী শাখার সভাপতি আ খ ম আবুবকর সিদ্দীক। এ ছাড়াও দেশের প্রখ্যাত পীর-মাশায়েখ, উলামায়ে কেরাম, ইসলামী চিন্তাবিদ, বিশিষ্ট ওয়াজিনে কেরাম উপস্থিত থেকে ওয়াজ-নসিহত ও আলোচনা করবেন।
মাহফিল আয়োজক কমিটি, মরহুম মাওলানা এম এ মান্নান (রহ:)-এর সহকর্মী, ভক্ত, অনুরক্ত, গুণগ্রাহী, আত্মীয়-স্বজন ও ঢাকা মহানগরীর সর্বস্তরের মাদরাসা শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারীদের মাহফিলে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।
চট্টগ্রাম ব্যুরোতে দোয়া মাহফিল আজ
চট্টগ্রাম ব্যুরো : দৈনিক ইনকিলাবের প্রতিষ্ঠাতা, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সাবেক সভাপতি, সাবেক ধর্ম ও ত্রাণমন্ত্রী মাওলানা এম এ মান্নান (রহ.)’র ১১তম ওফাত বাষির্কী উপলক্ষ্যে আজ (সোমবার) বাদ আছর দৈনিক ইনকিলাব চট্টগ্রাম ব্যুরোতে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। এতে প্রধান মেহমান থাকবেন লেখক, গবেষক ও কলামিষ্ট অধ্যাপক মাওলানা মনিরুল ইসলাম রফিক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাওলানা এম এ মান্নান

৬ ফেব্রুয়ারি, ২০২২
৬ ফেব্রুয়ারি, ২০২১
৬ ফেব্রুয়ারি, ২০২১
৬ ফেব্রুয়ারি, ২০২১
৬ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ