Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

ট্রমা সেন্টার মেডিকেল ইনস্টিটিউটের নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার :জমকালো আয়োজনে উদ্যাপিত হলো ট্রমা সেন্টার মেডিকেল ইনস্টিটিউটের নতুন শিক্ষার্থীদের নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান-২০১৬। গত সোমবার গাজীপুরের নন্দন পার্কে বরাবরের মত এবারও ট্রমা সেন্টার মেডিকেল ইনস্টিটিউটের চারটি প্রতিষ্ঠানের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের সকল ছাত্র-ছাত্রীদের বরণ করে নেয়া হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও সাবেক স্বাস্থ্য মন্ত্রী প্রফেসর ডা. আ ফ ম রুহুল হক এমপি। অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান জিয়াউল হক, পরিচালক (প্রশাসন) তানজিনা খান, পরিচালক (টাঙ্গাইল ও ঘাটাইল ম্যাটস) রফিকুল বারী, ঢাকা আইএইচটির সহকারী অধ্যাপক (অব.) ডা. কামাল আহমেদ, সরকারী টাঙ্গাইল ম্যাটসের অধ্যক্ষ (অব.) ডা. মালেকা বানু, ট্রমা সেন্টার মেডিকেল ইনস্টিটিউটসের সকল প্রতিষ্ঠানের অধ্যক্ষবৃন্দসহ প্রমুখ ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানের প্রধান আকর্ষনগুলোর মধ্যে ছিলো কৃতি ছাত্র-ছাত্রীদের মাঝে সাফল্য স্বীকৃতি প্রদান, সাংস্কৃতিক সন্ধ্যা, র‌্যাফেল ড্র ইত্যাদি। শুভেচ্ছা বাণী প্রদানের মাধ্যমে অনুষ্ঠানের শুরু করেন প্রতিষ্ঠানের পরিচালক (প্রশাসন) তানজিনা খান।
অন্যান্য বারের মতো এবারো প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের পড়াশুনায় উদ্দীপ্ত করতে তাদের সাফল্যের স্বীকৃতি বা শিক্ষা বৃত্তি প্রদান করা হয়ে থাকে। এছাড়া অনুষ্ঠানে মধ্যপর্ব পরীক্ষায় যেসকল ছাত্র-ছাত্রী ১ম, ২য় ও ৩য় স্থান অধিকার করে এবং সর্বাধিক উপস্থিতি থাকে সেসকল ছাত্র-ছাত্রীদেরকে মোট ৫ লাখ ৭০ হাজার টাকা বৃত্তি প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রমা সেন্টার মেডিকেল ইনস্টিটিউটের নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ