Inqilab Logo

ঢাকা, বুধবার , ১৩ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬, ১৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

রূপগঞ্জে মা মেয়েকে হকিস্টিক দিয়ে পিটিয়ে আহত করেছে

জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে

| প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন মা-মেয়েকে হকিস্টিক দিয়ে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার দুপুরে উপজেলার জাঙ্গীর এলাকায় এ ঘটনা ঘটে।
মা রুবি বেগম জানান, একই এলাকার হাকিম মাস্টারের সঙ্গে রুবি বেগমের দীর্ঘ ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। এর জের ধরেই হাকিম মাস্টারসহ মাসুদ রানা, আলমাছ, রাকিব, হামিদা বেগম মিলে রুবি বেগমের জমির আইল কাটা শুরু করে। আইল কাটায় বাধা প্রদান করলে প্রতিপক্ষের লোকজন রুবি বেগমকে হকিস্টিক দিয়ে পিটিয়ে আহত করে। মেয়ে সিমু আক্তার বাঁচাতে এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন তাকেও পিটিয়ে আহত করে। তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন পালিয়ে যায়। আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ বিষয়ে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ