Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্থায়ী কমিটির বৈঠক অনুষ্ঠিত আজ ভাইস-চেয়ারম্যানদের

জোট ও দলের বিভিন্ন কমিটি নিয়ে সিরিজ বৈঠক করবেন খালেদা জিয়া

| প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপির বিভিন্ন স্তরের কমিটির নেতাদের নিয়ে সিরিজ বৈঠকের সিদ্ধান্ত নিয়েছেন দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। ওইসব বৈঠকে চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে পরবর্তী কৌশল নির্ধারণে আলোচনা হবে। দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী এ কথা জানান।
সিরিজ বৈঠকের অংশ হিসেবে গতকাল সোমবার রাতে দলের সর্বোচ্চ নীতি-নির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির বৈঠক করেছেন তিনি। রাতে গুলশানের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।
আজ মঙ্গলবার রাত ৯টায় দলের ভাইস চেয়ারম্যানদের বৈঠক, ১১ জানুয়ারি রাত ৯টায় দলের উপদেষ্টা কাউন্সিলের বৈঠক এবং ১২ জানুয়ারি রাত ৯টায় ২০ দলীয় জোটের শীর্ষ নেতাদের বৈঠক হবে। রিজভী আহমেদ জানান, দেশের রাজনৈতিক পরিস্থিতি, নতুন নির্বাচন কমিশন গঠনসহ নানা বিষয়ে আলোচনা করতে বিএনপি চেয়ারপারসন এসব বৈঠক আহŸান করেছেন। সবগুলো বৈঠক হবে গুলশান চেয়ারপারসনের কার্যালয়ে রাত ৯টায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্থায়ী

৬ ফেব্রুয়ারি, ২০২২
১৭ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ