Inqilab Logo

শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বোয়ালমারীতে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ২০

প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের বোয়ালমারীর ঘোষপুর ইউনিয়নে আওয়ামী লীগের বর্ধিত সভাকে কেন্দ্র করে দুই গ্রæপে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে কমপক্ষে ২০ জন।
গতকাল মঙ্গলবার বিকালে স্থানীয় রতনদিয়া বাজার একটি এনজিও অফিসে দলের বর্ধিত সভা চলাকালে এই ঘটনা ঘটে। জানা যায়, আসন্ন ইউপি নির্বাচনে দলের প্রার্থী বাছাইয়ের জন্য ঘোষপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি তবিবুর রহমান সভাপতিত্বে এই বর্ধিত সভা শুরু হয়। সভার এক পর্যায়ে সাবেক চেয়ারম্যানের ছেলে ও ঘোষপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক গোলাম মোস্তাফাসহ তাদের লোকজনরে উপর হামলা করে প্রতিপক্ষ উপজেলা আওয়ামীলীগের কোষাধক্ষ্য ও ঘোষপুর ইউপির বর্তমান চেয়ারম্যান ফারুক হোসেন ও তার লোকজন ।
ঘোষপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ঘোষপুর গোলাম মোস্তাফা জানান, বর্ধিত সভা চলা সময় হঠাৎ করেই আমার ও আমাদের লোকদের উপর আতর্কিত ভাবে হামলা করে বর্তমান চেয়ারম্যান ফারুক হোসেন। তিনি বলেন, লাঠি সোটা ও লোকজন নিয়ে আমার ১৬/১৭ জন কর্মী সমর্থকের উপর হামলা করা হয়। এসময় গুরুতর আহত হন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি তবিবুর রহমার মিনে, আওয়ামী লীগ নেতা আতিয়ার হোসেন, মো. জিল্লুর রহমানসহ অনেকেই ।
সভায় উপস্থিত বোয়ালমালীর উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ রাসেল রেজা বলেন, সভা চলাকালে প্রার্থীদের নাম প্রস্তাবনার সময় দুই গ্রæপের মধ্যে উত্তেজনা শুরু হলে বর্তমান চেয়ারম্যানের লোকজন হামলা করে এসময় উভয় গ্রæপের মধ্যে সংঘর্ষ শুরু হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বোয়ালমারীতে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ২০
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ