Inqilab Logo

ঢাকা, সোমবার , ১৮ নভেম্বর ২০১৯, ০৩ অগ্রহায়ণ ১৪২৬, ২০ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার-১৭ উপলক্ষে সাইকেল র‌্যালি

| প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : রিহ্যাবের ২৫ বছর পূর্তিতে রজতজয়ন্তী উদযাপন ও রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার-২০১৭ উপলক্ষে গতকাল মঙ্গলবার বেলা ১১টায় নগরীর এম এ আজিজ স্টেডিয়াম মোড়ে রিহ্যাব সাইকেল র‌্যালির উদ্বোধন করা হয়। রিহ্যাব আয়োজিত এ সাইকেল র‌্যালিতে শতাধিক সাইক্লিস্ট অংশগ্রহণ করেন। এ সাইকেল র‌্যালিটি নগরীর গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে। একই সাথে চট্টগ্রামবাসীকে রিহ্যাব চট্টগ্রাম ফেয়ারের আমন্ত্রণমূলক লিফলেট বণ্টন করা হয়।
সাইকেল র‌্যালির উদ্বোধন করেন দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহেদ মালেক। এ সময় উপস্থিত ছিলেন রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী, রিহ্যাবের ডিরেক্টর ও রিহ্যাব ফেয়ার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান শাকিল কামাল চৌধুরী, রিহ্যাবের ডিরেক্টর ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক ও ইঞ্জিনিয়ার দিদারুল হক চৌধুরী। রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোহাম্মদ কামাল, ঋষিকেশ চৌধুরী, রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের প্রেস অ্যান্ড মিডিয়া কমিটির আহ্বায়ক এ এস এম আবদুল গাফফার মিয়াজী এবং রিহ্যাব ফেয়ার আয়োজক কমিটির সদস্যবৃন্দ।
সাইকেল র‌্যালির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ওয়াহেদ মালেক গৃহায়ন শিল্পের পাশাপাশি এ ধরনের পরিবেশবান্ধব উদ্যোগকে স্বাগত জানান। তিনি রিহ্যাবের রজতজয়ন্তীর শুভেচ্ছা বার্তা চট্টগ্রামবাসীর কাছে পৌঁছে দেয়ার এ ভিন্নধর্মী অনুষ্ঠানের প্রশংসা করেন।
এদিকে ‘স্বপ্নীল আবাসন সবুজ দেশ, লাল সবুজের বাংলাদেশ’ এ স্লোগান নিয়ে আজ বুধবার থেকে বন্দরনগরী চট্টগ্রামে দশম বারের মতো চার দিনব্যাপী ‘রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার-২০১৭ শুরু হচ্ছে। বেলা ১১টায় রেডিসন বøু’র মোহনা হলে ফেয়ারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। বিশেষ অতিথি থাকবেন নুরুন্নবী চৌধুরী (শাওন) এমপি, সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিহ্যাব

১০ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ