Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ০৫ ফাল্গুন ১৪২৬, ২৩ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জকে বাল্যবিয়ে মুক্ত ঘোষণা

| প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জকে বাল্যবিবাহ মুক্ত ইউনিয়ন ঘোষণা করা হয়েছে। গাইবান্ধা জেলা প্রশাসক আব্দুস সামাদ গতকাল মঙ্গলবার দুপুরে মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে এ ঘোষণা দেন।
মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল লতিফ প্রধানের সভাপতিত্বে এবং মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলামের সঞ্চালনায় এ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আব্দুল হান্নান।
এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, গাইবান্ধা চেম্বার এন্ড কমার্স ইন্ডাস্ট্রির সহ সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব নাজির হোসেন প্রধান, মহিমাগঞ্জ ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ এটিএম মতিউর রহমান, অধ্যক্ষ জিয়াউল হক, সাবেক মহিলা ইউপি সদস্যা আঞ্জুয়ারা বেগম, জীবনপুর জামে মসজিদের ঈমাম নাজমুল ইসলাম প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোবিন্দগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ