Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনারগাঁওয়ে ট্রাক উল্টে ৪ শ্রমিক নিহত শার্শায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

| প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সোনারগাঁও উপজেলা  সংবাদদাতা : নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় কাগজ ভর্তি একটি ট্রাক খাদে পড়ে চার শ্রমিক নিহত হয়েছে। বুধবার ভোরে উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ার চর প্রাইমারি স্কুলের পাশে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেনÑ মাদারীপুর জেলার কেন্দুয়া গ্রামের আবুল বাশারের ছেলে অপু হাওলাদার (২২), একই এলাকার হোসেন চৌকিদারের ছেলে ওবায়দুল (৩০), পটুয়াখালী জেলার গলাচিপা থানার উলানিয়া গ্রামের রফিক মজুমদারের ছেলে আবু তাহের (২০) ও একই জেলার রাঙ্গাবালি থানার চরমোমতাজ গ্রামের ইউসুফ হাওলাদারের ছেলে মোশারফ হোসেন (৩০)। তারা সবাই সোনারাগাঁও উপজেলা পিরোজপুরে অবস্থিত মোস্তফা গ্রুপের হ্যারিটেজ পলিমার অ্যান্ড ল্যান্ডটিউবসের শ্রমিক।
যশোরের শার্শায় নিহত-১
বেনাপোল অফিস : যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া-বসন্তপুর সড়কে বসতপুর এলাকায় বুধবার সকালে ট্রাকের ধাক্কায় আশানুর রহমান (২৭) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন তার সঙ্গী আবদুল্লাহ (২৬)।
নিহত যুবক শার্শার গোঁগা গ্রামের আলাউদ্দিনের ছেলে। আহত আবদুল্লাহ একই গ্রামের আজিবার রহমানের ছেলে। আহতকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ