Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

উত্তরায় ৩ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

| প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর উত্তরায় দুটি রেস্টুরেন্ট ও একটি ফার্মেসিকে ৪০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন-৫) সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সাইদুর রহমান রুবেল এবং জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের উপ-পরিচালক (উপ-সচিব) মো. আবদুল মজিদ ও সহকারী পরিচালক ফাহমিনা আক্তার এ অভিযান পরিচালনা করেন।
মো. সাইদুর রহমান রুবেল জানান, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও মেয়াদোত্তীর্ণ খাবার মজুদ রাখায় উত্তরার ৩ নম্বর সেক্টর জসিম উদ্দিন এভিনিউর আমেরিকান বার্গারের মালিক বশির উদ্দিনকে ২৫ হাজার টাকা এবং একই এলাকার বাংলা রেস্তোরাঁ অ্যান্ড মিনি পার্টি প্যালেসের ব্যবস্থাপক মোজাম্মেল হককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এ ছাড়া মূল্য, উৎপাদন ও মেয়াদোত্তীর্ণের তারিখ লিপিবদ্ধ ব্যতীত ওষুধ বিক্রি করায় উত্তরা ৪ নম্বর সেক্টরের শায়েস্তাখান এভিনিউর মা ফার্মেসি অ্যান্ড মেডিসিন কর্নারের মালিক দুরুল হুদাকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন