Inqilab Logo

ঢাকা, সোমবার , ১৮ নভেম্বর ২০১৯, ০৩ অগ্রহায়ণ ১৪২৬, ২০ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

রিহ্যাব চট্টগ্রাম ফেয়ারের বর্ণাঢ্য উদ্বোধন

প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম | আপডেট : ১১:৫৭ পিএম, ৮ ফেব্রুয়ারি, ২০১৭

চট্টগ্রাম ব্যুরো : ‘স্বপ্নীল আবাসন সবুজ দেশ, লাল সবুজের বাংলাদেশ’ স্লোগানে দশম ‘রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার-২০১৭’ গতকাল (বুধবার) দুপুরে পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে-ভিউ এর মোহনা হলে উদ্বোধন করা হয়েছে। আবাসন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশনের (রিহ্যাব) উদ্যোগে আয়োজিত ৪ দিনব্যাপী এ ফেয়ার চলবে আগামী ১১ ফেব্রুয়ারি পর্যন্ত। উদ্বোধন অধিবেশনে সভাপতিত্ব করেন রিহ্যাব সভাপতি আলমগীর শামসুল আলামীন (কাজল)। উদ্বোধন অধিবেশনে প্রধান অতিথি ছিলেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। বিশেষ অতিথি ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুচ ছালাম।
ফিতা কেটে রিহ্যাব চট্টগ্রাম ফেয়ারের উদ্বোধন করেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।
গণপূর্ত মন্ত্রী রিহ্যাবের ২৫ বছর পূর্তিতে রজতজয়ন্তী উদযাপনের অংশ হিসেবে রিহ্যাব চট্টগ্রাম ফেয়ারের উদ্বোধন অধিবেশনে চট্টগ্রাম রিজিওনের গৃহায়ন শিল্পের স্বপ্নদ্রষ্টা ও পথিকৃৎ দুইটি প্রতিষ্ঠান সানমার প্রপার্টিজ লি: এবং ইক্যুইটি প্রপার্টি ম্যানেজমেন্ট (প্রা:) লি:কে স্বর্ণপদক, স্মারক ও উত্তরীয় প্রদান করেন।
উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী, রিহ্যাবের ডিরেক্টর ও রিহ্যাব ফেয়ার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান শাকিল কামাল চৌধুরী, রিহ্যাব ডিরেক্টর ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক এবং রিহ্যাবের ডিরেক্টর ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান ইঞ্জিনিয়ার দিদারুল হক চৌধুরী, চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্য হাজী দেলোয়ার হোসেন, মোহাম্মদ কামাল উদ্দিন, মোহাম্মদ জাফর, ঋষিকেশ চৌধুরী ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্য এবং প্রেস অ্যান্ড মিডিয়ার আহ্বায়ক এ এস এম আবদুল গাফফার মিয়াজী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ