Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রুয়েটে আর্কিটেকচার ও পুরকৌশল বিষয়ক আন্তর্জাতিক কনফারেন্স

| প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রাবি রিপোর্টার : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) শুরু হয়েছে ‘প্ল্যানিং আর্কিটেকচার এন্ড সিভিল ইঞ্জিনিয়ারিং’ বিষয়ক আন্তর্জাতিক কনফারেন্স। গতকাল কেন্দ্রীয় অডিটোরিয়ামে প্রধান অতিথি হিসেবে তিন দিনব্যাপী এই কনফারেন্সের উদ্বোধন করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাঃ রফিকুল আলম বেগ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশে প্রথমবারের মত ‘প্ল্যানিং আর্কিটেকচার এন্ড সিভিল ইঞ্জিনিয়ারিং’ বিষয়ক আন্তর্জাতিক কনফারেন্স আয়োজন করতে পেরে রুয়েট পরিবার গর্বিত।
কনফারেন্স আয়োজন কমিটির সভাপতি ও পুরকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ আব্দুস সোহবানের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাপানের রুকুয়াস বিশ্ববিদ্যালয়ের আর্কিটেকচার এন্ড সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর নবুইউকি ওগুরা, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. মেহেদী আহমেদ আনসারী ও আর্কিটেক বিভাগের প্রফেসর ড. কাজী আজিজুল মাওলা এবং সেভেনরিং সিমেন্টের সিনিয়র ম্যানেজার প্রকৌশলী এ এইচ এম তৌহিদুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন কনফারেন্স আয়োজন কমিটির সেক্রেটারী ও পুরকৌশল বিভাগের প্রধান প্রফেসর ড. এন এইচ এম কামরুজ্জামান সরকার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রুয়েট

১১ ফেব্রুয়ারি, ২০২০
১৮ আগস্ট, ২০১৯
১৬ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ