Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সোনাগাজীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

| প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ফেনী জেলা সংবাদদাতা : সোনাগাজীতে নিম্নমানের ভেজাল চানাচুর তৈরী ও বিক্রির দায়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিনহাজুর রহমান আজিজ বেকারী ও প্রিয়া ফুড়ের মালিক জহির উদ্দিনের নিকট থেকে ১ লাখ ৫০ হাজার টাকা জরিমানা আদায় করেছে। এসময় ভেজাল চানাচুরসহ বিপুল পরিমাণ বেকারী সামগ্রী জব্দ করা হয়। মঙ্গলবার সকালে পৌর এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানের সময় তিনি কাস্মির বাজার সড়কের ওই বেকারিতে অভিযান চালায়।
এসময় সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ূন কবির, এএসআই জাহঙ্গির আলম ও নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নাজির খোকন চন্দ্র্র দাস উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিনহাজুর রহমান সাংবাদিকদের জানান, খুবই নিম্নমানের সামগ্রী দিয়ে নোংরা পরিবেশে বিষাক্ত পোড়া মবিল দিয়ে চানাচুরগুলো ভাঁজা হচ্ছিল। এধরনের ভেজাল সামগ্রী দিয়ে তৈরী খাবার খেলে ক্যান্সারসহ বিভিন্ন রোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। একই সময় কলেজ রোডে এসএসসি পরীক্ষা চলাকালীন ফটোকপি করার অপরাধে মেসকাত লাইব্রেরীর মালিককে দুই শত টাকা, মেইন রোডে উষা ফার্মেসির দুই শত টাকা এবং যানজট সৃষ্টির জন্য চারটি সিএনজির আটশত টাকা জরিমানা আদায় করে। অভিযান শেষে জব্দকৃত বেকারী সামগ্রী অগ্নিসংযোগের মাধ্যমে ধ্বংস করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোনাগাজী

২৪ আগস্ট, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ