Inqilab Logo

ঢাকা, রোববার , ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬, ১০ রবিউস সানি ১৪৪১ হিজরী

বিয়ে না দেয়ার জের বাবাকে পিটিয়ে হত্যার চেষ্টা করলো মাদক ব্যবসায়ীরা

| প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিয়ে না দেয়ার জের ধরে স্থানীয় মাদক ব্যবসায়ীরা এক কলেজ শিক্ষার্থীর বাবাকে পিটিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকালে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের ছোট বানিয়াদি বড়ভিটা এলাকায় ঘটে এ ঘটনা।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ছোট বানিয়াদি বড়ভিটা এলাকার মফিজুল ইসলাম কর্ণগোপ এলাকার ইউনাইটেড মেলামাইন কারখানায় শ্রমিক হিসেবে কাজ করে আসছেন। মফিজুল ইসলামের মেয়ে মুন্নি আক্তার মুড়াপাড়া বিশ^বিদ্যালয় কলেজের শিক্ষার্থী। একই এলাকার আমজাত আলী ওরফে টুক্কার ছেলে বাবু নিজ এলাকাসহ আশপাশের এলাকায় বিভিন্ন ধরনের মাদক বিক্রি করে আসছে। বেশ কয়েকবার গ্রেফতার হয়ে জেলহাজতবাসও করেছে বাবু। গত এক বছর ধরে মাদক ব্যবসায়ী বাবু কলেজ পড়–য়া শিক্ষার্থী মুন্নি আক্তারকে উত্ত্যক্ত করে আসছে। বিভিন্ন সময় অপহরণের হুমকিও দেয়া হয়েছে।
 বেশ কয়েকদিন ধরে বাবা মফিজুল ইসলামের কাছে মুন্নি আক্তারকে বিয়ে করার প্রস্তাব দেয় বাবু। এতে মফিজুল ইসলাম বিয়ে দেয়া হবে না বলে সাফ জানিয়ে দেয় বাবুকে। এতে বাবু ক্ষিপ্ত হয়ে মুন্নি আক্তারকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে বিয়ে করবে বলে হুমকি প্রদান করে। হুমকির পর মুন্নি আক্তারকে অন্যত্র বিয়ে দেয়ার জন্য পাত্র ঠিক করেন মফিজুল ইসলাম।
এতে ক্ষিপ্ত হয়ে শনিবার সকালে কর্মস্থলে যাওয়ার পথে মাদক ব্যবসায়ী বাবু ও তার সহযোগী সাহান মিলে মফিজুল ইসলামকে আটক করে। এক পর্যায়ে মফিজুল ইসলামকে রড ও লাঠি দিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা চালায়। একপর্যায়ে আশপাশের লোকজন এগিয়ে আসলে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। আহত মফিজুল ইসলামকে গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে আহত মফিজুল ইসলামের স্ত্রী লিলি বেগম বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ