Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আইপিএলকে দক্ষিণ আফ্রিকার ‘নো’

| প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) শুরু থেকেই দাপট দেখিয়ে যাচ্ছে দক্ষিণ আফ্রিকার ক্রিকেটাররা। ব্যাট কিংবা বল- সবখানে তারা অন্যান্য বিদেশি ক্রিকেটারদের থেকে এগিয়ে। কিন্তু আইপিএলের ১০ম আসরে হয়তো তাদের নাও দেখা যেতে পারে। এমনটাই ইঙ্গিত দিয়েছে দক্ষিণ আফ্রিকার ক্রিকেট বোর্ড (সিএসএ)।
মূলত দেশের হয়ে ম্যাচ খেলার জন্যেই আইপিএল থেকে ক্রিকেটারদের না খেলানোর সিদ্ধান্ত নিতে যাচ্ছে প্রোটিয়া ক্রিকেট বোর্ড। সকল ক্রিকেটারকে মে মাসের ৮ তারিখের ভেতর দেশে ফিরে দলের সঙ্গে যোগ দেয়ার জন্য এরই মধ্যে নির্দেশ দিয়েছে সিএসএ। যার ফলে খুব কম সংখ্যক ম্যাচে এবার দেখে যাবে প্রোটিয়া ক্রিকেটারদের।
আইপিএলে কম খেলার সুবাদে দেশের টি-টোয়েন্টি ক্রিকেট লিগে এবার দেখা যেতে পারে এবি ডি ভিলিয়ার্স, ডুমিনি, মরনে মরকেলের মতো ক্রিকেটারদের। দেশটির টি-টোয়েন্টি টুর্নামেন্টের প্রধান টনি আইরিশ বলেন, ‘আমরা এবার আশা করছি তারা আমাদের টুর্নামেন্টে খেলবে। তবে আমি বলতে পারছিনা কখন তারা খেলবে।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইপিএল

২৪ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ