Inqilab Logo

ঢাকা, রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬, ২৩ যিলহজ ১৪৪০ হিজরী।

তারেক জিয়া কোটি কোটি টাকা আত্মসাৎ করে লন্ডনে পালিয়ে আছেন, আওয়ামী লীগকেই বেছে নিন-গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী

| প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : গৃহায়ন ও পণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেছেন, খালেদা জিয়া স্বাধীনতাবিরোধী সালাউদ্দিন কাদের চৌধুরী ও মতিউর রহমান নিজামীকে মন্ত্রী বানিয়েছে তাদের গাড়িতে লাল সবুজের জাতীয় পতাকা উড়িয়েছে। খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান এতিমদের টাকা আত্মসাৎ করেছে। যার ফলে এখন আদালতে গিয়ে হাজিরা দিচ্ছে। ৫ জানুয়ারির নির্বাচন ঠেকানোর জন্য সারা দেশে আগুন সন্ত্রাস চালিয়ে অনেক লোককে হত্যা করেছেন। তাই খালেদা জিয়া অপর নাম আগুন সন্ত্রাস নেত্রী। তারেক রহমান খাম্বা নিয়ে দুর্নীতি করে কোটি কোটি টাকা আত্মসাৎ করে লন্ডনে পালিয়ে বেড়াচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবার শিক্ষিত। তারা দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। আর ম্যাডাম খালেদা জিয়া ও তার পুত্র তারেক রহমান ৮ম শ্রেণি পাস। তিনি শনিবার ( ১১ ফেব্রæয়ারি) বিকাল ৪টা থেকে উপজেলার করেরহাট কেএম উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসিমের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক এসএম আবুল হোসেন, করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ সেলিমের যৌথ সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, বারইয়ারহাট পৌর মেয়র নিজাম উদ্দিন, মিরসরাই পৌর মেয়র গিয়াস উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, বারইয়ারহাট কলেজ পরিচালনা পরিষদের সভাপতি নুরুল আবছার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তারেক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ