Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

গোমদন্ডী ইসলামিয়া সি.মাদরাসার সালনা জলসায় বক্তারা ইসলাম আদর্শ ও অনুপম চরিত্র গঠনের শিক্ষা দেয়

| প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বোয়ালখালী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের বোয়ালখালীস্থ পৌর সদরে গোমদন্ডী ইসলামিয়া সিনিয়র মাদরাসার বার্ষিক সালনা জলসা, পুরস্কার বিতরণ, পবিত্র জশ্নে ঈদ-এ মিলাদুন্নবী (সা.) মাহফিল ও গুণিজন সংবর্ধনা অনুষ্ঠান গত শনিবার বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মাদরাসা প্রাঙ্গণে অনুষ্টিত হয়। এতে বক্তারা বলেন, মাদরাসায় ইসলাম, আদর্শ ও অনুপম চরিত্র গঠনের শিক্ষা দেয়। সুন্নী মতাদর্শকে সামনে রেখে ঈমানী চেতনা নিয়ে মাদরাসা শিক্ষার্থীদের দেশ-মাতৃকা, রাষ্ট্র ও সুন্দর সমাজ বিনির্মাণে এগিয়ে যেতে হবে।
মাদরাসা অধ্যক্ষ আল্লামা আলহাজ সৈয়দ মুহাম্মদ জসিম উদ্দিন তৈয়বী’র স্বাগত বক্তব্যের মধ্য শুরু হওয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলহাজ আনোয়ার হোসাইন চৌধুরী। উদ্বোধক ছিলেন এম জাকারিয়া। এতে অতিথি ছিলেন, শাহসুফি হযরত গোলমা মর্তুজা মুহাম্মদ ইয়াহিয়া আল-মালেকী, অধ্যক্ষ আল্লামা এস এম ফরিদ উদ্দিন, সাবেক উপজেলা চেয়াম্যান আলহাজ বদরুচ মেহের, বোয়ালখালী পৌরসভার মেয়র হাজী আবুল কালাম আবু, জেলা পরিষদ সদস্য শিক্ষানুরাগী মুহাম্মদ ইউনুছ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ ইউনুছ। তকরির করেন, আলহাজ মাওলানা মমতাজুল হক নঈমী, আল্হাজ মাওলানা এমদাদুল হক মুনিরী, অধ্যাপক আল্লামা ইলিয়াছ সিকদার, সমাজ সেবক এম এ ঈছা।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মাদরাসার উপাধ্যক্ষ এ কে এম বোরহান উদ্দিন, পৌর প্যানেল মেয়র মুহাম্মদ মুজিবুর রহমান মুজিব, এস এম তৌহিদ, মো. রাশেদ, মাওলানা জি এম ইয়াছিন, লোকমান হাকিম, গিয়াস উদ্দিন, তানভিরুল ইসলাম, মো. ওমর ফারুক, মাহফুজুল হক, সরোয়ার কামাল, মো, মুছা, মো. তৌহিদুল ইসলাম, গিয়াস উদ্দিন, দিল আফরোজ হীরা, মিনু আকতার ও মমতাজ বেগম প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ