Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চরভদ্রাসনে নিখোঁজ দুই ছাত্রের লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের চরভদ্রাসন উপজেল চরঝাউকান্দা ইউনিয়নের মৈনট চরের পদ্মা নদী থেকে এশিয়ান প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ের নিখোঁজ দুই ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার বেলা ২টায় পদ্মা নদীর চর মৈনট পয়েন্টের গভীর পানি থেকে মো. মিজানুর রহমানের (২৪) লাশ উদ্ধারের পর পার্শ্ববতী দোহার থানায় রাখা হয়েছে। এর আগে গত রোববার সন্ধা ৬টায় মধ্যে শাওন সরকারের (২৩) লাশ উদ্ধার করেছেন ডুবোচর বাহিনী। নিহতরা ওই বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্সের বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিল।
সোমবার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রামপ্রসাদ ভক্ত জানান, গত শুক্রবার বিকেলে বেড়াতে গিয়ে ওই দুই ছাত্র পদ্মার চরে বল খেলতে ছিল। নদীতে বল পড়ে গেলে তা আনার জন্য ছাত্ররা পানিতে নামার পর থেকে নিখোঁজ ছিল। এ খবর পেয়ে চরভদ্রাসন ও দোহার থানা পুলিশসহ ডুবোচর বাহিনী মিলে গত তিন দিন ধরে পদ্মা নদীতে তল্লাশি অভিযান অব্যাহত রাখে। এতে গত রোববার সন্ধ্যায় এক ছাত্রের লাশ ও সোমবার আরেক ছাত্রের লাশ উদ্ধার হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ