Inqilab Logo

ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

পদ্মাসেতু নিয়ে প্রধানমন্ত্রীর অঙ্গীকারের দৃঢ়তা প্রমাণিত হয়েছে খালিদ মাহমুদ

| প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : পদ্মাসেতু প্রকল্পে দুর্নীতির ষড়যন্ত্রের অভিযোগ প্রমাণিত না হওয়ার মধ্য দিয়ে দেশবাসীকে দেয়া প্রধানমন্ত্রীর অঙ্গীকারের দৃঢ়তা আবারো প্রমাণিত হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী। তিনি বলেন, কানাডার আদালতের রায় এ জাতির জন্য একটি মাইলফলক। এ রায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশপ্রেম, সততা, নিষ্ঠা, একাগ্রতা ও চারিত্রিক দৃঢ়তা আরেকবার প্রমাণিত হয়েছে। প্রমাণিত হয়েছে বঙ্গবন্ধু কন্যা জাতির সঙ্গে প্রতারণা করেন না। আর খালেদা জিয়া ও ইউনূস গংদের দেশদ্রোহিতা, দেশের বিরুদ্ধে মিথ্যা অভিযোগও আজ জাতির সামনে উন্মোচিত হয়েছে। তাদেরকে দেশের শত্রæ হিসেবে জাতি চিহ্নিত করেছে।
গতকাল সোমবার বিকালে জেলার বিরল উপজেলার মির্জাপুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবনের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও সুধী সমাবেশে তিনি এসব কথা বলেন।
খালিদ মাহমুদ বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে আওয়ামী লীগ এই দেশের সৃষ্টি করেছে। মাতৃভ‚মির প্রতি ভালবাসা ছিল বলেই মুক্তিযুদ্ধে ৩০ লাখ মানুষ জীবন দিয়েছে। এদেশের জন্য যা মঙ্গলকর তার সবই আওয়ামী লীগ করে যাচ্ছে। বিএনপি-জামায়াত ও তাদের দোসরদের দেশের প্রতি মমত্ববোধ নেই। তাই তারা বরাবরই দেশের বিরুদ্ধে মিথ্যাচার করে আসছে।
সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাÐ তুলে ধরে খালিদ মাহমুদ বলেন, আজকে দেশে শিক্ষা ব্যবস্থার উন্নয়ন হয়েছে। বিনামূল্যে বছরের প্রথম দিনেই ছাত্র-ছাত্রীরা বই পাচ্ছে। চিকিৎসা ব্যবস্থার উন্নয়ন হয়েছে, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন হয়েছে, বিদ্যুৎ ব্যবস্থার উন্নয়ন হয়েছে। বঙ্গবন্ধুকে হত্যা করে এ দেশকে ২০ বছর পিছিয়ে দেওয়া হয়েছিল। আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুঃসাহসিক নেতৃত্বের কারণে দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ