Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে পাওয়ার ইলেক্ট্রনিক্স এন্ড এপ্লিকেশন্স শীর্ষক আন্তর্জাতিক সেমিনার

| প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সম্প্রতি প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের তড়িৎ প্রকৌশল বিভাগের উদ্যোগে প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয় আইকিউএসি কনফারেন্স হলে “পাওয়ার ইলেক্ট্রনিক্স এন্ড এপ্লিকেশন্স” শীর্ষক আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। সেমিনারে প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. গিয়াস উদ্দিন আহমদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। উক্ত সেমিনারে মূল প্রবন্ধ পাঠ করেন মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা পলিটেকনিক ইউনিভার্সিটির তড়িৎ ও কম্পিউটার প্রকৌশল বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ এইচ রশিদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার জনাব এ কে এম আশরাফুল হক এবং স্কুল অব ইঞ্জিনিয়ারিংয়ের ডীন প্রফেসর শেখ মোঃ হাসানুজ্জামান। সেমিনারে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবুল কাশেম মোল্লা।
সেমিনারে সভাপতিত্ব করেন তড়িৎ প্রকৌশল বিভাগের বিভাগীয় প্রধান রাজিব বাড়ন রায়। এতে অন্যান্যের মধ্যে প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ, শিক্ষক, ছাত্রছাত্রী, কর্মকর্তা এবং গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন। স বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেমিনার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ