Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

সিলেট জেলা প্রশাসনের কর্মচারীর বিরুদ্ধে মামলা

| প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেট জেলা প্রশাসনের বাণিজ্য শাখার কর্মচারী আবদুল আজিজের বিরুদ্ধে ঘুষ গ্রহণের অভিযোগে মামলা করেছে দুদক। গতকাল মঙ্গলবার বিকেলে সিলেট কোতোয়ালী থানায় মামলাটি দায়ের করেন দুদক, সিলেটের উপপরিচালক মঞ্জুর সোহাগ।
কোতোয়ালী থানার ওসি সোহেল আহমদ জানান, মামলায় একমাত্র আসামি করা হয়েছে জেলা প্রশাসনের বাণিজ্য শাখার কর্মচারী আবদুল আজিজকে। তার বিরুদ্ধে ১০ হাজার টাকা ঘুষ গ্রহণের অভিযোগ আনা হয়েছে।
এর আগে, গত সোমবার সিলেট জেলা প্রশাসনের ব্যবসা বাণিজ্য শাখার অফিস সহকারি আবদুল আজিজকে চাকরি সাময়িক বরখাস্ত করা হয়। এছাড়া ওই ঘটনায় সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনারকে প্রধান করে পাঁচ সদস্যের একটি তদন্ত কমিটিও গঠন করা হয়। প্রসঙ্গত, অভিযানের নামে গত বৃহস্পতিবার বিকেলে দুদক, সিলেটের উপপরিচালক শিরিন সুলতানার নেতৃত্বে একটি দল জেলা প্রশাসন কার্যালয়ে যায়। এ সময় তারা সিলেট জেলা প্রশাসনের ৩০৭নং কক্ষ থেকে ব্যবসা বাণিজ্য শাখার অফিস সহকারি আবদুল আজিজকে আটক করেন। দুদকের টিম অভিযুক্ত আজিজকে নিয়ে আসার সময় জেলা প্রশাসনের কর্মচারীরা বাধা প্রদান করেন। হট্টগোলের মধ্যে আবদুল আজিজ অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এসময় জেলা প্রশাসনের কর্মচারীরা দুদক টিমকে অবরুদ্ধ করে রাখেন। পরবর্তীতে পুলিশ প্রহরায় দুদক টিম বেরিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট

১৮ এপ্রিল, ২০২০
২৭ মার্চ, ২০২০
২৮ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ