Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওয়ালটন সেন্ট্রাল জোনে রাব্বী

| প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ভারত সফর শেষে দেশে ফিরেছেন জাতীয় দলের ক্রিকেটাররা। সামনেই শ্রীলঙ্কা সফর। তার আগে কিছুটা বিশ্রামের তাগিদে ১০ দিনের ছুটিতে ক্রিকেটাররা। তবে সব ক্রিকেটার ছুটি কাটাতে পারছেন না। পিএসএলে অংশ নিতে ভারত থেকেই দুবাইয়ে গেছেন তামীম ইকবাল ও মাহমুদুল্লাহ রিয়াদ। গতকাল যোগ দেয়ার কথা সাকিব আল হাসানেরও। ব্যক্তিগত কাজে এখনও ভারতেই আছেন মুশফিকুর রহিম। টিম ম্যানেজমেন্টের অনুমতি পেয়ে বাংলাদেশ ক্রিকেট লিগে অংশ নিতে যাচ্ছেন সাত ক্রিকেটার। মাঠে নামবেন সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন দাস, মুমিনুল হক, শফিউল ইসলাম, শুভাশিষ রায়, কামরুল ইসলাম রাব্বী। তবে বিশ্রামে থাকবেন সাব্বির রহমান, তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ ও তাইজুল ইসলাম।
বিসিএলের বর্তমান চ্যাম্পিয়ন ওয়ালটন সেন্ট্রাল জোনের হয়ে খেলবেন রাব্বী। এবারই প্রথম ওয়ালটন শিবিরে যোগ দিচ্ছেন তরুণ এই পেসার। বিষয়টি নিশ্চিত করেছেন ওয়ালটন সেন্ট্রাল জোনের ম্যানেজার মিলটন আহমেদ। প্রাইম ব্যাংক সাউথ জোনের হয়ে খেলবেন সৌম্য সরকার ও মোসাদ্দেক হোসেন। ইনজুরিতে থাকা ইমরুল কায়েসের পরিবর্তে ভারতে যাওয়ার আগে প্রাইম ব্যাংকের হয়ে প্রথম দুই রাউন্ডের ম্যাচ খেলেছিলেন মোসাদ্দেক। ইসলামী ব্যাংকেই ফিরছেন লিটন কুমার দাস ও মুমিনুল হক। লিটন বিসিএলে ডাবল সেঞ্চুরি হাঁকিয়ে ভারতের বিপক্ষে টেস্ট স্কোয়াডে জায়গা পেয়েছিলেন। বিসিবি নর্থ জোনের হয়ে খেলবেন শফিউল ইসলাম, শুভাশিস রায়। ভারতে যাওয়ার আগে সাউথ জোনের বিপক্ষে একটি ম্যাচ খেলেছেন শফিউল।
আগামী ১৯ ফেব্রুয়ারি বিসিএলের চতুর্থ রাউন্ডের ম্যাচ শুরু হবে। ২৪ ফেব্রুয়ারি শ্রীলঙ্কা সফরের ক্যাম্প শুরু করবে জাতীয় ক্রিকেট দল। এর আগে ২১ ফেব্রুয়ারি দল ঘোষণার কথা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ