Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ধামরাইয়ে গণপিটুনিতে চোর নিহত

| প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম


ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : ঢাকার ধামরাইয়ে সোমভাগ ইউনিয়নের চরডাউটিয়া গ্রামে একটি দোকানে চুরি করতে গেলে গণপিটুনিতে অজ্ঞাতনামা এক চোর নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার ভোররাতে।
অপরদিকে একই রাতে ধামরাই পৌরসভার প্রধান বাজারে দুইটি দোকানে চুরির ঘটনা ঘটেছে। এসব দোকান থেকে চোরেরা প্রায় ৩ লাখ টাকার মালামাল নিয়ে গেছে। জানা গেছে, উপজেলার ডাউটিয়া গ্রামের ভেতর রাস্তা দিয়ে কয়েকজন লোক যাবার সময় দোকানের ভেতর আওয়াজ শুনে এগিয়ে আসে। পরে লোকজনের টের পেয়ে দোকানের ভেতরে চোর তখন পালাতে চেষ্টা করে। এসময় এলাকাবাসী চোর চোর বলে চীৎকার করলে এলাকার জনগণ সবাই বেরিয়ে আসে। পরে চোরকে আটক করলে গণপিটুনিতে গুরুতর আহত হলে হাসপাতালে নেবার পর চোর নিহত হয়।
অপরদিকে পৌরসভার প্রধান বাজারে ঈগল ইলেক্ট্রনিক্স দোকানের টিন কেটে ভেতরে প্রবেশ করে ল্যাপটপ মোবাইল সেট ও নগদ ৭০ হাজার টাকাসহ প্রায় আড়াই লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে চোরেরা। একই কায়দায় নীলা কসমেটিক্স এন্ড গিফট হাউজে চোরেরা প্রবেশ করে শ্যাম্পু, লোশন ও শিশুর দুধের কৌটা ও নগদ ১৫ হাজার টাকাসহ ৩৫ হাজার টাকার মালামাল  নিয়ে গেছে।
ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ বাবলু শরিফ জানান, গ্রামের ভেতর দোকানে চুরি করতে গেলে গণপিটুনিতে অজ্ঞাতনামা এক চোর নিহত হয়েছে। লাশটি বেলা ১১টার সময় উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ