Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

হাফেজে কুরআনগণ বিশ্বে দেশের ভাবমর্যাদা উজ্জ্বল করছেন-আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট শেখ মো: আব্দুল্লাহ

| প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ মো: আব্দুল্লাহ বলেছেন, হাফেজে কুরআনগণ মুসলিম বিশ্বে বাংলাদেশের ভাবমর্যাদা উজ্জ্বল করছেন। ঘরে ঘরে পবিত্র কুরআনের চর্চা বাড়াতে হবে। হাফেজে কুরআনগণের মর্যাদা রক্ষায় সবাইকে এগিয়ে আসতে হবে। রাজধানীর কাকরাইল ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন (আইডিইবি) মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে কুরআনের খেদমতে অবদানের জন্য কুরআনের আলো ফাউন্ডেশনের বিশেষ সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট শেখ মো: আব্দুল্লাহ এ কথা বলেন। অ্যাডভোকেট শেখ মো: আব্দুল্লাহ যাত্রাবাড়ীস্থ আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন প্রতিষ্ঠান মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনাল মাদরাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল হাফেজ ক্বারী নেছার আহমাদ আন নাছিরীকে সেরা প্রতিষ্ঠানের সম্মাননা (ক্রেস্ট) প্রদান করেন।
তিনি বলেন, হাফেজে কুরআনগণ বিভিন্ন আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশগ্রহণ করে প্রথম, দ্বিতীয়, তৃতীয় স্থান অর্জন করে বাংলাদেশকে বিশ্ব দরবারে আরো সম্মানজনক করেছেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রহিম আফরোজ গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক শিল্পপতি নিয়াজ রহিম, ইম্পেরিয়াল লিমিডেটের ব্যবস্থাপনা পরিচালক শাহ আলম, হুফ্ফাজুল কুরআন ফাউন্ডশনের সভাপতি শায়েখ হাফেজ ক্বারী আব্দুল হক, সহ-সভাপতি হাফেজ ক্বারী বজলুল হক, কুুরআনের আলো ফাউন্ডেশনের চেয়ারম্যন হাফেজ ক্বারী মাওলানা আবু ইউছুফ, জেনারেল সেক্রেটারি হাফেজ মাওলানা মুফতি মহিউদ্দিন, ভাইস চেয়ারম্যান আন্তর্জাতিক হাফেজ ক্বারী মাওলানা জহিরুল ইসলাম। উল্লেখ্য, অনুষ্ঠানে কয়েকটি ক্যাটগরিতে দেশের শীর্ষস্থানীয় হাফেজ-আলেমদের অ্যাওয়ার্ড দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ