Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে অপহৃত শিশু উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

| প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থেকে অপহৃত শিশু উদ্ধার এবং অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ ও ময়মনসিংহ গোয়েন্দা পুলিশের যৌথ অভিযানে ধোবাউড়ার গোয়াতলা এলাকা থেকে শিশু শাহারুপ খানকে উদ্ধার করা হয়। ওই সময় আল আমিন (৪০) নামের অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ।
ঈশ্বরগঞ্জ উপজেলার মাইজবাগ ইউনিয়নের দত্তগ্রাম এলাকার আবদুল কাদিরের ছেলে শাহারুপ খানকে গত মঙ্গলবার সকালে অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা। শাহারুপ স্থানীয় দত্তগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র। শাহারুপ নিখোঁজ হওয়ার ঘটনায় অনেক খোঁজাখুঁজি শেষে শাহারুপের বাবা আবদুল কাদির ঈশ্বরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এর পর গতকাল বুধবার শাহারুপের বাবা আবদুল কাদিরের মোবাইল ফোনে ৭০ হাজার টাকা মুক্তিপণ চেয়ে একটি ফোন আসে। বৃহস্পতিবার মুক্তিপণ নিয়ে যেতে বলা হয় আবদুল কাদিরকে। বিষয়টি পুলিশকে জানানো হলে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ ও ময়মনসিংহ গোয়েন্দা পুলিশ যৌথ অভিযানে যায়। বিকেল সাড়ে ৪টার দিকে জেলার ধোবাউড়া উপজেলার গোয়াতলা এলাকা থেকে কৌশলে আটক করা হয় আল আমিন নামের এক ব্যক্তিকে। আল আমিন ঈশ্বরগঞ্জ উপজেলার জাটিয়া ইউনিয়নের মালিয়াটি গ্রামের আবদুল হেলিমের ছেলে। পরে শিশু শাহারুপকেও উদ্ধার করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ