Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

উন্নয়নের গতি অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই-ড. শামছুল হক ভূঁইয়া এমপি

| প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ফরিদগঞ্জ উপজেলা সংবাদদাতা : শুক্রবার বিকালে চান্দ্রা-ফরিদগঞ্জ উপজেলা সদরের সাথে উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া বলেছেন, বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাসী। তাই উন্নয়নের গতি অব্যাহত রাখতে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের বিকল্প নেই। ২০১৯ সালের পূর্বেই ফরিদগঞ্জসহ দেশের প্রতিটি উন্নয়নের একটি রোল মডেল তৈরি হবে। আওয়ামীলীগ জনগণের প্রতি শ্রদ্ধাশীল। তাই আগামী নির্বাচনে জনগণের ভোটের মাধ্যমেই জয়ী হয়ে আবারো ক্ষমতায় যেতে চায়। কিন্তু একটি প্রতিক্রিয়াশীল চক্র ও মোনাফেকরা জনগণকে ভিন্নপথে নেয়ার জন্য পাঁয়তারা করছে। তাই দলের প্রতিটি নেতাকর্মীকে সজাগ থাকতে হবে।
তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের হাতে নৌকা প্রতীক তুলে দিয়ে যে গুরুদায়িত্ব অর্পণ করেছেন, তার যথাযোগ্য মর্যাদা রাখতে হবে। চান্দ্রা চৌরাস্তায় আয়োজিত আলোচনা সভায় বালিথুবা পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাচ্চু মিয়া স্বর্ণকারের সভাপতিত্বে ও সম্পাদক বিল্লাল মাষ্টারের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, ভাইসচেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, রিনা নাসরিন, উপজেলা প্রকৌশলী জিয়াউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি রফিকুল আমিন কাজল, জেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও কাজের ঠিকাদার আবুল কাশেম। এছাড়া বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন পাটওয়ারী, বালিথুবা পশ্চিম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শফিকুর রহমান পাটওয়ারী, বালিথুবা পূর্ব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এইচ এম হারুন, উপজেলা আওয়ামীলীগ সদস্য মহিউদ্দিন ইরান, আওয়ামীলীগ নেতা মোহাম্মদ হোসেন মিন্টু, উপজেলা ছাত্রলীগ সম্পাদক জহিরুল ইসলাম সুজন, চান্দ্রা বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি আহসান হাবিব নেভীসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ। এর আগে প্রধান অতিথি ৬ কোটি ১৪ লক্ষ টাকা ব্যয়ে ৯.৩ কিলোমিটার সড়কের মেরামত কাজের উদ্বোধন করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উন্নয়ন

২৩ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
২৮ অক্টোবর, ২০২২
২ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ