Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিগগির ময়মনসিংহ সিলেট আন্ত:নগর ট্রেন চালু হবে : ধর্মমন্ত্রী

| প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : ময়মনসিংহ-সিলেট রেলপথে শিগগির আন্ত:নগর ট্রেন চালু করা হবে বলে জানিয়েছেন ধর্মমন্ত্রী প্রিন্সিপাল মতিউর রহমান। তিনি বলেন, ময়মনসিংহের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুবই আন্তরিক।
শনিবার দুপুরে ময়মনসিংহ নগরীর রেলওয়ে চত্বরে স্বেচ্ছাসেবি সংগঠন জনউদ্যোগের আয়োজনে জয়দেবপুর-ময়মনসিংহ-জামালপুর রেলপথে ডুয়েলগেজ ডাবল রেললাইন স্থাপনে সরকারের নীতিগত সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে আনন্দ শোভাযাত্রার আগে এক সমাবেশে তিনি এমন কথা জানান।
জনউদ্যোগের আহ্বায়ক অ্যাডভোকেট নজরুল ইসলাম চুন্নু’র সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, জেলা নাগরিক আন্দোলনের সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান খান, জেলা জাসদের সাধারন সম্পাদক অ্যাডভোকেট সাদিক হোসেন, জাসদ নেতা রতন সরকার প্রমুখ।
পরে ধর্মমন্ত্রী প্রিন্সিপাল মতিউর রহমানের নেতৃত্বে আনন্দ শোভাযাত্রাটি নগরীর গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে টাউন হল মোড়ে গিয়ে শেষ হয়। এতে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়।
প্রসঙ্গ, গত বছরের ৩০ নভেম্বর মন্ত্রী পরিষদের সভায় জয়দেবপুর-ময়মনসিংহ-জামালপুর রেলপথে ডুয়েলগেজ ডাবল রেললাইন স্থাপনে সরকারের নীতিগত সিদ্ধান্ত গৃহীত হয়। চীন সরকারের আর্থিক সহায়তায় প্রকল্পটি বাস্তবায়নে ব্যায় ধরা হয়েছে ৬ হাজার ৩শ’ কোটি টাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্মমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ