Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

না’গঞ্জে সালিশ বৈঠকে যুবককে পিটিয়ে হত্যা

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৭, ৩:১০ পিএম | আপডেট : ৪:৩৮ পিএম, ১৯ ফেব্রুয়ারি, ২০১৭

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় একটি সালিশ বৈঠকে আবদুল বাতেন (৩৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। রোববার (১৯ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আবদুল বাতেন উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের সুলপান্দি গ্রামের দেওয়ান আলীর ছেলে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের বরাতে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন জানান, আবদুল বাতেনের সঙ্গে প্রতিবেশী মিছির আলীর জমি সংক্রান্ত বিরোধ ছিল। রোববার দুপুরে স্থানীয় ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য খোকন মিয়ার উপস্থিতিতে বৈঠকের সময় হঠাৎ করে তর্ক-বিতর্কের জেরে মিছির আলীর পক্ষে শাহজাহান, আইউবুর, মহিবুর, ইউনুসসহ আরও কয়েকজন বাতেনকে লাঠিপেটা করে। তাকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ