Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মুহাররাম ১৪৪০ হিজরী‌

সনির নতুন ক্যাম্পেইন ‘গুডলাক প্রমোশন-২০১৬’

প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

র‌্যাংগ্স ইলেকট্রনিকস্ লিঃ যা ‘সনি-র‌্যাংগ্স’ নামে সর্বাধিক পরিচিত, গত বুধবার সকালে এশিয়া ও টি২০ বিশ্বকাপ ২০১৬ উপলক্ষে ‘গুডলাক প্রমোশন-২০১৬’ শিরোনামে তাদের নতুন বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করেছে।
সনি ইন্টারন্যাশনাল (এস) লিঃ-এর বাংলাদেশ শাখার প্রধান মি. স্টেনলি তান ওই অনুষ্ঠানের উদ্বোধন করেন। এ সময় অন্যদের মধ্যে র‌্যাংগ্স ইলেকট্রনিক্স লিঃ-এর জিএম, এডমিন-এইচ. এম. শিবলী ফারুক (পিএসসি), ডিজিএম (মার্কেটিং এন্ড সেল্স)-তানভীর হোসেন, মার্কেটিং ম্যানেজার-মোহাম্মদ জানে আলম, ন্যাশনাল সেল্স ম্যানেজার-সারওয়ার জাহান চৌধুরীসহ র‌্যাংগ্স ইলেকট্রনিকস্ লিঃ-এর অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন সংবাদপত্র ও স্যাটেলাইট চ্যানেল-এর সাংবাদিকবৃন্দ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ ওই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
এই গুডলাক প্রমোশন-২০১৬ বিক্রয় কার্যক্রমের সবচেয়ে বড় আকর্ষণ হচ্ছে, ফোর-কে/ এন্ড্রয়েড ব্রাভিয়া (সনি এলইডি/ এন্ড্রয়েড/ থ্রি-ডি/ ফোর-কে/ ইন্টারনেট টিভি) সম্পূর্ণ লাইন-আপ সাথে-
# মডেলভেদে ফোর-কে/ এন্ড্রয়েড ব্রাভিয়া (সনি এলইডি/ এন্ড্রয়েড/ থ্রি-ডি/ ফোর-কে/ ইন্টারনেট টিভি)-তে ২,২৬,০০০ টাকা পর্যন্ত মূল্য ছাড়, সাথে একদম ফ্রি পিএস-ফোর (সনি প্লে স্টেশন ফোর)/ সনি ব্লু-রে হোম থিয়েটার/ সাউন্ড বার একদম ফ্রি উপহার; মডেল ভেদে অন্যান্য ব্রাভিয়া-তে বিশাল মূল্যছাড়, ব্লু-রে প্লেয়ার/ হোম থিয়েটার/ স্পিকার সিস্টেম-এ বিশেষ মূল্যছাড়ে পার্চেজ-উইথ-পার্চেজ অফার, সাথে একদম ফ্রি ১০,০০০/- টাকা মূল্যমানের ওয়াল হ্যাঙ্গার ও ইন্সটলেশন।
এ ছাড়াও এই নতুন বিক্রয় কার্যক্রমের আওতায় সনি ও র‌্যাংগ্স-এর অন্যান্য পণ্যে রয়েছে নানা আকর্ষণীয় অফার - # মডেল ভেদে সনি-এর সকল পণ্যে রয়েছে ৩০% পর্যন্ত নানা পর্যায়ের মূল্যছাড় ও আকর্ষণীয় উপহার। প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ