Inqilab Logo

ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

ভেদরগঞ্জে ২০ মণ ও বুড়িগঙ্গায় ৬শ’ কেজি জাটকা আটক

২০ মণ জাটকাসহ ভেদরগঞ্জে আটক ২

| প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

শরীয়তপুর জেলা সংবাদদাতা : রোববার সকালে ভেদরগঞ্জ উপজেলা মৎস্য অফিসার সোহেল মোহাম্মদ রিগ্যানের নেতৃত্বে কাঁচিকাটা ইউনিয়নের দুলারচরের পদ্মা নদীতে অভিযান চালিয়ে একটি ইঞ্জিনচালিত নৌকা থেকে ২০ মণ জাটকা ইলিশ জব্দ করেছে। এসময় জাটকা পরিবহনের দায়ে ইঞ্জিন নৌকার ২ চালকে আটক করে সখিপুর থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়েছে।
জব্দ করা জাটকা উপজেলার বিভিন্ন এতিম খানায় বিতরণ করা হয়। আটকদের বিরুদ্ধে ভ্রম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে ব্যবস্থা নেয়া হবে জানিয়েছেন মৎস্য কর্মকর্তা।
বুড়িগঙ্গায় ৬শ’ কেজি জাটকা আটক
নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : বুড়িগঙ্গা নদী থেকে মালিক বিহীন অবস্থায় ৬শ’ কেজি জাটকা আটক করেছে পাগলা কোস্টগার্ড। গতকাল ভোর সাড়ে ৫টায় ‘এম ভি ফারহান-৬’ থেকে কোস্টগার্ডের একই অপারেশন দল এ জাটকা আটক করে। দুপুরে লেফটেন্যান্ট কমান্ডার সায়ীদ এম কাসেদ এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে এ তথ্য জানান। জাটকাগুলো উপজেলা সমন্বয়কারী কর্মকর্তা মোঃ এমদাদ হোসেন স্থানীয় মাদ্রাসা, এতিমখানা ও এলাকার গরীব দুস্থদের মধ্যে বিতরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন