Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

প্রধানমন্ত্রীর ছবি বিকৃতির অভিযোগে কবিরহাটে যুবক আটক

| প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করে লোকজনের মাঝে ছড়িয়ে দেয়ার অভিযোগে কবিরহাট উপজেলার ধানশালিক ইউনিয়নের এমদাদ উল্যা (২৪) নামের এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় লোকজন। গত শনিবার দিবাগত রাত ২টার দিকে চরমন্ডলিয়া বাজারের ‘মা’ টেলিকম থেকে তাকে আটক করা হয়। আটককৃত এমদাদ উল্যা কোম্পানিগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নের চরযাত্রা গ্রামের ওমর ফারুকের ছেলে।
পুলিশ জানায়, এমদাদ ইন্টারনেট থেকে বিকৃত করা কিছু ছবি ডাউনলোড করে। গত কয়েকদিন যাবত ওই ছবিগুলো কম্পিউটার ও মোবাইলের মাধ্যমে দোকানে যাওয়া গ্রাহকদের মাঝে ছড়িয়ে দেয় এমদাদ। পরে শনিবার দিবাগত রাতে স্থানীয় লোকজন এমদাদকে আটক করে থানায় খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে এমদাদকে আটক করে। কবিরহাট থানার ওসি মির্জা মোহাম্মদ হাছান বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় আটককৃত এমদাদ উল্যার বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে একটি মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ