Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেড়ায় দেড় বছর বয়সী শিশুর রহস্যজনক মৃত্যু

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৭, ৫:৪৫ পিএম

পাবনা জেলা সংবাদদাতা : জেলার বেড়া পৌর সদরের পায়না মহল্লায় ইমন নামের দেড় বছর বয়সী এক শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ সোমবার দুপুরে তার লাশ উদ্ধার করে পুলিশ। মৃত ইমন ওই মহল্লার ফরমান মোল্লার ছেলে।
পুলিশ ও স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, রোববার রাতে ফরমান মোল্লা ও তার স্ত্রী দেড় বছর বয়সী ছেলে ইমনকে নিয়ে ঘুমিয়েছিলেন। আজ ভোর রাতে তারা জেগে দেখেন সন্তান বিছানায় নেই। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও শিশুটির সন্ধান পাননি তারা।
আজ সোমবার দুপুর ১২টার দিকে বাড়ির অদূরে একটি মাঠের ক্যানেলের পাড়ে শিশুটিকে মৃত অবস্থায় দেখতে পান স্থানীয় লোকজন। পরে খবর পেয়ে বেড়া থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ব্যাপারে পাবনার সহকারী পুলিশ সুপার (বেড়া সার্কেল) শামসুল হক জানান, শিশুটির মৃত্যুর ঘটনা রহস্যজনক। কিভাবে তার মৃত্যু হয়েছে সেটা তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্য শিশুটির লাশ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ