Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাটখিলে ১৯ শত ইয়াবাসহ দুই নারী আটক

| প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : চাটখিল পৌর এলাকায় অভিযান চালিয়ে হাজেরা খাতুন (৪০) ও নাদিম রব্বানী রিমা (২২) নামের দুইজনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১৯ শত পিস ইয়াবা ও ১০ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। গতকাল সোমবার ভোর ৪টার দিকে সুন্দরপুর গ্রামের নূরে আলম প্রকাশ পাংখ্যা চৌধুরী বাড়িতে এ অভিযান পরিচালনা করা হয়। আটককৃতরা হলো, নূরে আলম প্রকাশ পাংখ্যা চৌধুরী স্ত্রী হাজের খাতুন ও তার পুত্রবধূ নাদিম রব্বানী রিমা।
পুলিশ জানায়, রাতে গোপন সংবাদের ভিত্তিতে এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী নূরে আলম প্রকাশ পাংখ্যা চৌধুরীর বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পাংখ্যা চৌধুরী ও তার ছেলে পালিয়ে যায়। পরে তার ঘর থেকে ১৯ শত পিস ইয়াবা ও ১০ ক্যান বিয়ারসহ তার স্ত্রী ও পুত্রবধূকে আটক করা হয়। চাটখিল থানার ওসি মো. নাছিম উদ্দিন জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাটখিলে

৬ ফেব্রুয়ারি, ২০২২
১৮ নভেম্বর, ২০২১
৭ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ