Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় গৃহবধূর লাশ উদ্ধার: স্বামী গ্রেফতার

| প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : পিরোজপুরের মঠবাড়িয়ায় হাফিজা আক্তার রোমানা (২০) নামের গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনায় স্বামী নূরুল আমীনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। নিহত হাফিজা উপজেলার খেতাছিড়া গ্রামের জেলে জাহাঙ্গীর হাওলাদারের মেয়ে। পুলিশ গৃহবধূর লাশের ময়নাতদন্তের জন্য গতকাল সোমবার পিরোজপুর জেলা মর্গে প্রেরণ করেছে।
জানা যায়, সাত মাস পূর্বে হাফিজা আক্তার রোমানার সাথে পার্শ্ববর্তী পাথরঘাটা উপজেলার বড়ইতলা গ্রামের ভাড়ায় চালিত মোটর সাইকেল চালক নূরুল আমীনের বিয়ে হয়।
রোমানার সাথে বিয়ের মাস খানেক পর নূরুল আমীনের স্ত্রী ও সন্তান রয়েছে এ খবর জানাজানি হলে রোমানার সাথে নূরুল আমীনের ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। নূরুল আমীন তিনদিন আগে শ্বশুর বাড়িতে বেড়াতে আসে। গত রোববার সকালে প্রথম স্ত্রীর সাথে মুঠোফোনে কথা বলা নিয়ে নূরুল আমীনের সাথে আবার রোমানার ঝগড়া হয়। এসময় রোমানা নূরুল আমীনের মুঠোফোন ছিনিয়ে নিয়ে আছাড় দিয়ে ভেঙ্গে ফেলে। নূরুল আমীন ক্ষিপ্ত হয়ে রোমানাকে মারধর করে। এতে অভিমান করে রোমানা রোববার দুপুরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে থানা পুলিশ সন্ধ্যায় লাশ উদ্ধার করেছে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, এঘটনায় আত্মহত্যা প্ররোচনার অভিযোগে মামলা হয়েছে। নূরুল আমীনকে গতকাল সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মঠবাড়িয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ