Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাত্রদলের কেন্দ্রীয় নেতা কামরান হাসান গ্রেফতার মুক্তি দাবি খুলনা বিএনপির

| প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : ছাত্রদলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ও খুলনা জেলা ছাত্রদলের সদ্য সাবেক সভাপতি এসএম কামরান হাসানকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল (সোমবার) দুপুর ১টার দিকে তাকে টুটপাড়াস্থ নিজ বাসভবন থেকে গ্রেফতার করা হয়। বিকেলে তাকে তিনটি মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। অপরদিকে, গ্রেফতারের তীব্র নিন্দা ও অবিলম্বে তার নিঃশর্ত মুক্তি দাবি করেছেন খুলনা বিএনপির নেতৃবৃন্দ।
খুলনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শফিকুল ইসলাম জানান, কামরান হাসানের বিরুদ্ধে নাশকতা সৃষ্টি, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাজে বাধা ও গাড়ী ভাঙচুরের অভিযোগে খুলনা সদর থানায় অন্তত চারটি মামলা রয়েছে। এসব মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। উল্লেখ্য, এসব মামলায় গেল বছরের ২৭ জানুয়ারি গ্রেফতার হয়েছিলেন ছাত্রদল নেতা কামরান হাসান। পরে উচ্চ আদালতের জামিনে ছিলেন তিনি।
বিএনপি : জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় নির্বাহী সংসদের যুগ্ম সম্পাদক ও খুলনা জেলা শাখার সাবেক সভাপতি কামরান হাসানকে গ্রেফতারের তীব্র নিন্দা ও অবিলম্বে তার নিঃশর্ত মুক্তি দাবি করেছেন খুলনা মহানগর ও জেলা বিএনপির নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কামরান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ