Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাস চাপায় যুবকের মৃত্যু ভালুকায় সড়ক অবরোধ ও বাসে অগ্নিসংযোগ

| প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার মাস্টারবাড়ী ওয়াল্টন প্লাজার সামনে সোমবার রাত পৌনে ১১টার সময় রাস্তা পারাপারের সময় ময়মনসিংহগামী আলম এশিয়া যাত্রীবাহী বাসের চাপায় শ্রী বলাই কৃষ্ণ দাস (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। জানা যায়, ঘটনার সময় শ্রীপুর উপজেলার মাওনা এলাকার একটি ওয়ার্কসপের কর্মচারী শ্রী বলাই কৃষ্ণ দাস রাস্তা পার হতে গিয়ে বাস চাপায় ঘটনাস্থলেই মারা যায়। নিহত শ্রী বলাই কৃষ্ণ দাস গাইবান্ধা জেলার সদর উপজেলার পুলিশ লাইন এলাকার সুরেন চন্দ্র দাসের ছেলে। এ ঘটনার পরপরই বিক্ষুব্ধরা এলাকাবাসী এনা পরিবহনের একটি গাড়ি (ঢাকা-মেট্রো-ব-১৪-৬০৩৫)-তে আগুন ধরিয়ে দেয়। এ সময় যাত্রীরা দ্রæত গাড়ী থেকে নেমে যায়। স্থানীয় শ্রমিক-জনতা স্কয়ার নীট ফ্যাশনের পানির লাইন দিয়ে বাসের আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা রাস্তা অবরোধ করলে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মামুন অর-রশিদের নেতৃত্বে পুলিশ প্রশাসনের সহায়তায় অবরোধ তুলে নেয়।
ফ্রি মেডিকেল ক্যাম্প
আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদদের স্মরণে ভরাডোবা মাঠের চড়া জামে মসজিদ কমিটি আয়োজিত ভরাডোবা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ফ্রি মেডিকেল ক্যাম্পে কয়েক হাজার রোগীকে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ দেয়া হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ৯টায় মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন ভরাডোবা মাঠের চড়া জামে মসজিদের সভাপতি ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডা. নূরুল ইসলাম। অধ্যাপক ডাঃ মোঃ আজিজুল হকের নেতৃত্বে প্রায় ২৬ জন বিশেষজ্ঞ চিকিৎসক দল স্বাস্থ্য ক্যাম্পে প্রায় ৪/৫ হাজার রোগীকে চিকিৎসা সেবা প্রদান করেন। এ সময় আঃ রশীদ মেম্বার, মোঃ ফারুক হাসান, আঃ মোতালেব ও এলাকার যুব সমাজ সার্বিক সহযোগিতায় অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ