Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

১৩ হাজার পিস ইয়াবাসহ আটক ২

প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহীর পুঠিয়া উপজেলা থেকে ১৩ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-৫ সদস্যরা।
গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার কাঁঠালবাড়িয়া এলাকায় একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ইয়াবাসহ তাদের আটক করা হয়। আটক ব্যক্তিরা হলো- রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সারাইলপুর এলাকার সানাউলাহ ছেলে আব্দুল ওহিদ (৩০) ও সুলতানগঞ্জ এলাকার মিজানুর রহমানের ছেলে পারভেজ মোশাররফ (২৪)।
পরে বিকেলে র‌্যাব-৫ এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে র‌্যাব-৫ এর অধিনায়ক লে. কর্নেল মাহবুব আলম আটকের বিষয়টি জানান। গোপন সংবাদের ভিত্তিতে দুপুর সাড়ে ১২টার দিকে পুঠিয়ার কাঁঠালবাড়িয়া এলাকায় র‌্যাব চেকপোস্ট বসানো হয়। এসময় সালফার সার বস্তাবোঝাই একটি ট্রাক চেকপোস্টের কাছে এলে থামিয়ে তল্লাশি চালিয়ে ১৩ হাজার ৮শ’ ৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে ট্রাকসহ দু’জনকে আটক করে র‌্যাব কার্যালয়ে নিয়ে আসা হয়। বর্তমানে তাদের র‌্যাব-৫ কার্যালয়ে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
আটক ব্যক্তিরা দীর্ঘদিন ধরে চট্টগ্রাম থেকে রাজশাহীসহ দেশের বিভিন্ন এলাকায় ইয়াবা সরবরাহ করে আসছিলেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ১৩ হাজার পিস ইয়াবাসহ আটক ২

২৬ ফেব্রুয়ারি, ২০১৬
আরও পড়ুন