Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলবাড়ীতে মাদক ব্যবসায়ীদের হাতে টাস্কফোর্স দলের দুই সদস্য আহত

| প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : দিনাজপুরের ফুলবাড়ীতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান চালাতে গিয়ে মাদক ব্যবসায়ীদের হাতে গুরুতর আহত হয়েছেন দিনাজপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসার মতিয়ার রহমান (৪৩) ও সোর্স শরিফুল ইসলাম (৩২)। গত সোমবার সকাল ৯টায় উপজেলার ৭নং শিবনগর ইউনিয়নের মহেশপুর গাদাপাড়া নামক গ্রামে মাদকবিরোধী অভিযান চালাতে গিয়ে টাস্কফোর্স দলের ওপর মাদক ব্যবসায়ীদের অতর্কিত হামলায় টাস্কফোর্স দলের এই ২ সদস্য আহত হন।
ঘটনার বিবরণে জানা যায়, উপজেলা নির্বাহী অফিসার মোঃ এহতেশাম রেজার নেতৃত্বে বিজিবি, পুলিশ ও দিনাজপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত টাস্কফোর্স উপজেলার শিবনগর ইউনিয়নের মহেশপুর গাদাপাড়া নামক গ্রামে মাদকবিরোধী অভিযান চালাতে গেলে, মাদক ব্যবসায়ীরা একত্রিত হয়ে টাস্কফোর্স এর উপর হামলা করে। এতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসার মোঃ মতিয়ার রহমান (৪৩) গুরুতর আহত হলে তাকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে প্রাথমিক চিকিৎসার পর দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ এহেতেশাম রেজা বলেন, ঘটনার সাথে জড়িত হামলাকারী ও মাদক ব্যবসায়ীদের তালিকা করা হচ্ছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ