Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

কিশোরের লাশ উদ্ধার রাউজানে ২ জনের অস্বাভাবিক মৃত্যু

| প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রাউজান উপজেলা সংবাদদাতা : রাউজানের নোয়াপাড়ার এক কিশোর নিখোঁজের তিনদিন পর পার্শ্ববর্তী উপজেলা হাটহাজারীর একটি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করছে পুলিশ। অন্যদিকে উপজেলার পাহাড়তলী ইউনিয়নে পুকুরে ডুবে নিহা আকতার নামে ২ বছরের এক শিশু কন্যার করুণ মৃত্যু ঘটেছে। এদিকে নোয়াপাড়ার নিখোঁজ রাজু বৈদ্যর লাশ পুলিশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করে। তবে নিহতের বাবার দাবি ছেলেকে মেরে গাছের সাথে ঝুলিয়ে দেয়া হয়েছে। গত মঙ্গলবার সকাল ১১টার দিকে পুলিশ হাটহাজারী থানার বড় দিঘীরপাড় এলাকার একটি গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে।
এ ঘটনায় হাটহাজারী থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহত রাজু বৈদ্য (১৮), তার পিতার নাম অনন্ত বৈদ্য। একমাত্র ছেলের মৃত্যুতে পরিবারে শোকের মাতম চলছে।্ অন্যদিকে গতকাল (বুধবার) সকাল দশটায় উপজেলার পাহাড়তলী ইউনিয়নের বদুপাড়া গ্রামে প্রবাসী মোহাম্মদ হোসেনের দুই বছরের শিশু কন্যা নিহা আক্তার পুকুরে পড়ে মারা গেছে। জানা গেছে, পরিবারের অজান্তে শিশু কন্যাটি খেলতে খেলতে পুকুরে পড়ে গিয়ে মৃত অস্থায় ভেসে উঠে। সেই পরিবারেও শোকের মাতম চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ