Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাল মুনিরীয়া যুব তবলীগের এশায়াত সম্মেলন

প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : আগামীকাল (শনিবার) মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ এর উদ্যোগে কাগতিয়া দরবার শরীফের ঐতিহাসিক এশায়াত সম্মেলন বায়তুল মোকাররম জাতীয় মসজিদ চত্বরে অনুষ্ঠিত হবে ইনশাআল্লাহ। এতে প্রধান মেহমান হিসাবে উপস্থিত থাকবেন কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবার শরীফের হযরতুলহাজ্ব আল্লামা অধ্যক্ষ ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্লাহ আহমদী মাদ্দাজিল্লুহুল আলী ছাহেব।
এশায়াত সম্মেলনকে কেন্দ্র করে ইতোমধ্যে ঢাকা মহানগরে পোস্টারিং, পেস্টুন, ব্যানার, লিফলেট বিতরণ ও মাইকিং এর মাধ্যমে ব্যাপক প্রচারণা চলছে। সম্মেলনে যোগদানের জন্য আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়াসহ ইউরোপ কান্ট্রি ও মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশ থেকে মুসল্লিরা আসা শুরু হয়ে গেছে। ঢাকার বাইরে দেশের বিভিন্ন জেলা থেকে মুসল্লিরা এশায়াত সম্মেলনে যোগদানের জন্য চূড়ান্ত প্রস্তুতি নিয়ে নিয়েছেন। বিশ্বে অদ্বিতীয় আধ্যাত্মিক সংগঠন মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশের এ ঐতিহাসিক এশায়াত সম্মেলনকে সফলভাবে বাস্তবায়নের জন্য সংগঠনের পক্ষ থেকে সকলের প্রতি উদাত্ত আহŸান জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাল মুনিরীয়া যুব তবলীগের এশায়াত সম্মেলন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ